Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
TMC-BJP

বিজেপির পঞ্চায়েত সদস্যকে মার! অভিযুক্ত তৃণমূল

পাল্টা তৃণমূলের দাবি, গোটা ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। লাইট লাগানো নিয়ে পাড়ায় গন্ডগোল হয়েছিল। পুলিশ জানিয়েছে, লিখিত অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

—ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ২৩:২৫
Share: Save:

বিজেপির পঞ্চায়েত সদস্যকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। পদ্মশিবিরের দাবি, তৃণমূলের মারে জখম হয়েছেন বিজেপির পঞ্চায়েত সদস্য দেবনাথ পাত্র। তাঁকে গুরুতর জখম অবস্থায় সিঙ্গুর গ্ৰামীণ হাসপাতালে প্রথমে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে চুঁচুড়া সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অভিযোগ, ছেলেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হয়েছেন পঞ্চায়েত সদস্যের মা-ও। পাল্টা তৃণমূলের দাবি, গোটা ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। লাইট লাগানো নিয়ে পাড়ায় গন্ডগোল হয়েছিল। পুলিশ জানিয়েছে, লিখিত অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাগডাঙা ছিনামোড় গ্রাম পঞ্চায়েতের দাইপুকুর এলাকায় হুগলির প্রাক্তন সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের তহবিল থেকে গত বছরের অনুমোদিত একটি আলোকস্তম্ভ নির্মাণের কাজ হচ্ছিল এলাকায়। বিজেপির অভিযোগ, সেই কাজকে বাধা দিয়ে এত দিন আটকে রাখা হয়েছিল। ভোটের পর মঙ্গলবার তার নির্মাণ কাজ শুরু হয়। সেই কাজ কেমন হচ্ছে, রাতে তা দেখতে যান স্থানীয় বিজেপির পঞ্চায়েত সদস্য দেবনাথ পাত্র। অভিযোগ, তখনই এলাকার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর উপর চড়াও হয়। লাথি, চড়, ঘুষি মারা হয় তাঁকে। অভিযোগ, ছেলেকে মারধর করা হচ্ছে, এই খবর পেয়ে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন মা-ও।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যায় সিঙ্গুর থানার পুলিশ। সেখান থেকে দেবনাথকে উদ্ধার সিঙ্গুর গ্ৰামীণ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়। বুধবার তাঁকে চুঁচুড়া সদর হাসপাতালে পাঠানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE