Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Howrah

প্রেমিকার স্বামীকে ভুল ওষুধ খাইয়ে খুন! হাওড়ায় ব্যবসায়ীর বাড়ি-দোকান ভাঙচুর, আটক মৃতের স্ত্রী

যুবকের অস্বাভাবিক মৃত্যুর পর উত্তেজিত জনতা একটি দোকান এবং বাড়িতে ভাঙচুর চালায়। ওই বাড়ি এবং দোকানের মালিকের সঙ্গে মৃতের স্ত্রীর পরকীয়া ছিল বলে স্থানীয়দের দাবি।

ভাঙচুর হওয়া দোকান।

ভাঙচুর হওয়া দোকান। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১৫:০০
Share: Save:

বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে ‘ভুল ওষুধ’ খাইয়ে স্বামীকে খুনের অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। শুক্রবার এ নিয়ে শোরগোল হাওড়ার বাঁকড়াক মুন্সিডাঙা এলাকায়। যুবকের অস্বাভাবিক মৃত্যুর পর উত্তেজিত জনতা একটি দোকান এবং বাড়িতে ভাঙচুর চালায়। ওই বাড়ি এবং দোকানের মালিকের সঙ্গে মৃতের স্ত্রীর পরকীয়া ছিল বলে স্থানীয়দের দাবি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশবাহিনী। কিন্তু তাতেও নিয়ন্ত্রণে আসেনি পরিস্থিতি। শেষ পর্যন্ত র‌্যাফ নামাতে হয়। অন্য দিকে, অভিযুক্ত ‘প্রেমিক’ পলাতক বলে পুলিশ সূত্রে খবর।

স্থানীয়দের দাবি, বাঁকড়া মুন্সিডাঙ্গা সরদার পাড়ার জামাকাপড়ের ব্যবসায়ী নাসিম সরদারের স্ত্রীর সঙ্গে স্থানীয় ওষুধ দোকানের মালিক শেখ মোরসেলেমের বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে। ওই ওষুধ দোকানের পাশেই একটি ডাক্তারখানা রয়েছে। শারীরিক অসুস্থতা নিয়ে নাসিম সেখানকার এক চিকিৎসককের কাছে গিয়েছিলেন। পরে স্বামীর জন্য লেখা চিকিৎসকের প্রেসক্রিপশন নিয়ে ‘প্রেমিকের’ ওষুধ দোকান থেকে ওষুধ কেনেন ওই মহিলা। তবে সেগুলো ছিল ভুল ওষুধ!

অভিযোগ, ওই ওষুধ খেয়েই গুরুতর অসুস্থ হয়ে পড়েন নাসিম। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তখন চিকিৎসক পরীক্ষা করে জানতে পারেন দীর্ঘ দিন ধরে ভুল ওষুধ সেবনের ফলেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন রোগী। যে সব ওষুধ সেবন করেছিলেন, সেগুলো দেখানো হয় চিকিৎসককে। সেগুলো দেখার পর চিকিৎসক জানান, ওই ওষুধ খাওয়ার ফলেই নাসিমের কিডনি এবং হৃদ্‌যন্ত্রে বেশ কিছু জটিলতা দেখা দিয়েছে। শুক্রবার রাতে নাসিমের মৃত্যু হয়। তার পরেই উত্তেজনা ছড়ায় এলাকায়। উত্তেজিত জনতা ওষুধ দোকানদারের বাড়ি এবং দোকান ভাঙচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ডোমজুড় থানার পুলিশ। শনিবার সকালেও একই পরিস্থিতি দেখা যায় এলাকায়। পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতেই নাসিমের স্ত্রীকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE