Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Marijuna Seized from Howrah

মুরগি বোঝাই গাড়িতে ২৪৫ কেজি গাঁজা! দিঘা থেকে নদিয়ায় পাচারের আগে আটকাল হাওড়ার পুলিশ

মুরগি বোঝাই গাড়িতে মেলে ৯৯ প্যাকেট গাঁজা। যার ওজন ছিল ২৩৫ কেজি। বুধবার সকালে হাওড়ার সাঁকরাইলের ধুলাগড় টোল প্লাজা থেকে গাড়িটিকে আটক করা হয়। গ্রেফতার হন গাড়িচালক।

marijuana seized

মুরগি বোঝাই গাড়ি থেকে নামানো হচ্ছে গাঁজার প্যাকেট। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন প্রতিবেদন
সাঁকরাইল শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৮:০০
Share: Save:

পোলট্রি মুরগিতে ভর্তি গাড়ির মধ্যে লুকিয়ে রাখা ছিল প্যাকেট প্যাকেট গাঁজা। গোপন সূত্রে খবর পেয়ে সেই মুরগির গাড়িকে আটকাল পুলিশ। মিলল ৯৯ প্যাকেট গাঁজা। বুধবার সকালে হাওড়ার সাঁকরাইলের ধুলাগড় টোল প্লাজার ঘটনা। পুলিশের হাতে পাকড়াও হয়েছেন ওই পোলট্রি মুরগির গাড়ির চালক।

পুলিশ সূত্রে খবর, তাদের কাছে সূত্র মারফত খবর ছিল যে, বুধবার সকালে হাওড়া দিয়ে গাঁজা পাচারের ছক হচ্ছে। তক্কে তক্কে ছিলেন আধিকারিকেরা। ১১৬ নম্বর জাতীয় সড়কের উপর কড়া নজরদারি চালাচ্ছিল পুলিশ। ভোর সাড়ে ৪টে নাগাদ ধুলাগড় টোল প্লাজায় এসে দাঁড়ায় মুরগিভর্তি একটি গাড়ি। সেটিকে দাঁড় করিয়ে তল্লাশি চালায় পুলিশ। তার পরেই মেলে বিপুল পরিমাণ গাঁজা। হাওড়া সিটি পুলিশের ডিসিপি (দক্ষিণ) বিশ্বজিৎ মাহাতো বলেন, ‘‘ওই গাড়িতে তল্লাশি চালিয়ে দেখা যায়, মুরগির আড়ালে একটি গোপন চেম্বার রয়েছে। সেখান থেকেই মেলে ৯৯ প্যাকেট গাঁজা। গাঁজার ওজন ছিল ২৩৫ কিলোগ্রাম।’’ তিনি জানান, এই ঘটনায় পুলিশ ওই গাড়ির চালক ইলিয়াস মণ্ডলকে গ্রেফতার করেছে। প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুরের পর্যটনকেন্দ্র দিঘা থেকে নদিয়ার চাকদায় নিয়ে যাওয়া হচ্ছিল ওই নিষিদ্ধ মাদক। চাকদহে রাজু মণ্ডল নামে এক ব্যক্তির হাতে গাঁজার প্যাকেটগুলি তুলে দেওয়ার কথা ছিল।

সাঁকরাইল থানার পুলিশ ওই গাড়িচালক এবং রাজুর নামে এনডিপিএস আইনের বিভিন্ন ধারায় মামলা রুজু করেছে। ধৃত চালককে বুধবারই হাওড়া আদালতে হাজির করানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আদালতের কাছে আবেদন করা হয়। পাশাপাশি বাজেয়াপ্ত গাঁজাও আদালতে প্রমাণ হিসাবে দেখানো হবে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marijuana Trafficker arrest Howrah Dhulagarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE