Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Uttarpara State General Hospital

মত্ত অবস্থায় নয় যুবক উত্তরপাড়া হাসপাতাল থেকে আটক! নিরাপত্তার জন্য বসল পুলিশ পিকেট

রোগীর পরিবার থেকে শুরু করে হাসপাতালের কর্মীদের আশ্বস্ত করেছে পুলিশ। কোনও রকম সমস্যা হলে যোগাযোগের কথা বলা হয়েছে। রাতেও হাসপাতালে পাহারায় থাকছে পুলিশ।

উত্তরপাড়া হাসপাতালে কড়াকড়ি হল নিরাপত্তা ব্যবস্থার।

উত্তরপাড়া হাসপাতালে কড়াকড়ি হল নিরাপত্তা ব্যবস্থার। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ২২:৪৭
Share: Save:

আরজি কর মেডিক্যাল কলেজে চিকিৎসকের ধর্ষণ এবং খুনের ঘটনার পর বিভিন্ন সরকারি হাসপাতাল থেকেই নিরাপত্তার দাবি উঠেছে। এই প্রেক্ষিতে হুগলির উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতাল চত্বর থেকে ন’জনকে আটক করল পুলিশ। জানা গিয়েছে, হাসপাতালের সুপারের অভিযোগের ভিত্তিতেই এই গ্রেফতারি। এখন ২৪ ঘণ্টার জন্য পুলিশ পিকেটিংয়ের ব্যবস্থা করা হল ওই হাসপাতালে।

স্থানীয় সূত্রে খবর, বেশ কিছু দিন ধরে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালের চার দিকের পাঁচিল ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। তার কোনও মেরামতি হয়নি। স্থানীয়দের অভিযোগ, ওই ভাঙা পাঁচিল দিয়ে বহিরাগতরা ঢুকে পড়ছেন হাসপাতাল চত্বরে। কেউ কেউ মত্ত অবস্থায় ঢুকে হইচই করছেন। তার সঙ্গে হাসপাতাল চত্বর জুড়ে চলছে অবৈধ পার্কিংয়ের ‘ব্যবসা’। এই বিষয়গুলি হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জেলা স্বাস্থ্য দফতরকে জানানো হয়েছে। তার পরেই বিষয়টি জানানো হয়েছে। তার পরেই সোমবারের এই ধরপাকড়ের ঘটনা ঘটেছে।

এলাকার সাধারণ মানুষের দাবি, হাসপাতাল চত্বরে নিরাপত্তা বাড়ানোর পাশাপাশি সার্বিক পরিবেশের উন্নতি হোক। হাসপাতালে অবাঞ্ছিতদের ঘোরাঘুরি নিয়ন্ত্রণ করা গিয়েছে। রোগীর পরিবার থেকে শুরু করে হাসপাতালের কর্মীদের আশ্বস্ত করেছে পুলিশ। কোনও রকম সমস্যা হলে যোগাযোগের কথা বলা হয়েছে। রাতেও হাসপাতালে পাহারায় থাকছে পুলিশ।

অন্য বিষয়গুলি:

Uttarpara State General Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE