Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Migrant Worker's Body Found in Hooghly

বলাগড়ে মৃত পরিযায়ী শ্রমিক, বন্ধ ঘরে হাত-পা বাঁধা অবস্থায় মিলল ঝুলন্ত দেহ, আটক ২০

সিজা কামালপুর বাসস্ট্যান্ডের কাছে একটি সুপার মার্কেটে থাকছিলেন তাঁরা। ঘটনায় শুরু হয়েছে তদন্ত। জিজ্ঞাসাবাদের জন্য ২০ জনকে আটক করেছে পুলিশ।

পরিযায়ী শ্রমিকেরা।

পরিযায়ী শ্রমিকেরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫৩
Share: Save:

হাত-পা বাঁধা অবস্থায় পরিযায়ী শ্রমিকের ঝুলন্ত মৃতদেহ মিলল হুগলির বলাগড়ে। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

ঘটনাটি ঘটেছে বলাগড়ের সিজা কামালপুরে। শনিবার সকালে একটি বন্ধ ঘর থেকে উদ্ধার হয়েছে ওই শ্রমিকের দেহ। হাত-পা বাঁধা ছিল তাঁর। শ্রমিকের নাম সাগর শেখ (২৩)। তিনি মুর্শিদাবাদের ভগবানগোলা থানার হনুমন্তনগরের বাসিন্দা ছিলেন। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে তাঁকে।

স্থানীয় সূত্রে খবর, জলের পাইপলাইনের কাজে দিন কয়েক আগে ২৫ জন পরিযায়ী শ্রমিক বলাগড় আসেন। সিজা কামালপুর বাসস্ট্যান্ডের কাছে একটি সুপার মার্কেটে থাকছিলেন তাঁরা। সেখানেই একটি ঘর থেকে শনিবার তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। মৃতদেহটি প্রথমে জিরাট আহমদপুর হাসপাতালে পাঠানো হয়, পরে ময়নাতদন্তের জন্য তা চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শুরু হয়েছে তদন্ত। জিজ্ঞাসাবাদের জন্য ২০ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় বাসিন্দা মহম্মদ ফারুক আজিলের দাবি, পাঁচ জন পালাচ্ছিলেন। খবর পেয়ে স্টেশন থেকে তাঁদের আটক করা হয়েছে। হুগলি গ্রামীণ পুলিশের অতিরিক্ত সুপার কল্যাণ সরকার সংবাদমাধ্যমকে বলেছেন, ‘‘বলাগড়ের ঘটনায় মামলা রুজু হয়েছে। কয়েক জন শ্রমিককে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে এখনই কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পরেই জানা যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooghly Balagarh migrant worker migrant labour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE