Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Beaten UP

শিশুচোর সন্দেহে যুবককে ঘিরে ধরে মার হাওড়ায়! উদ্ধার করতে গিয়ে বেগ পেল পুলিশ, শোরগোল

শনিবার রাতে ফকিরবাগান এলাকার এক যুবককে ইতস্তত ভাবে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় কয়েক জনের। কয়েক জনের অভিযোগ, ওই যুবক একটি শিশুকে চুরি করে নিয়ে পালানোর চেষ্টা করেছিলেন।

beaten up

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাঁকড়া শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১২:১১
Share: Save:

হাওড়ায় আবারও শিশুচোর সন্দেহে গণপিটুনির ঘটনা। এ বার বাঁকড়ার ফকিরবাগান এলাকায় এক যুবককে ঘিরে ধরে মারধর করলেন স্থানীয় কয়েক জন বাসিন্দা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। কিন্তু, উত্তেজিত জনতার হাত থেকে ওই যুবককে ছাড়িয়ে আনতে কার্যত নাকাল হতে হয় পুলিশকে। পরে ওই যুবককে পুলিশ আটক করেছে। এখনও পর্যন্ত এই ঘটনায় গ্রেফতারির কোনও খবর মেলেনি।

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে ফকিরবাগান এলাকার এক যুবককে ইতস্তত ভাবে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় কয়েক জনের। কয়েক জনের অভিযোগ, ওই যুবক একটি শিশুকে চুরি করে নিয়ে পালানোর চেষ্টা করেছিলেন। সেই সময়ে তাঁকে ধরে ফেলেন কয়েক জন। শুরু হয় মারধর। কয়েক জন সেই মারধরের ছবি ভিডিয়ো করেন। বেশ কয়েকটি ভিডিয়োয় দেখা যায় যুবককে ঘিরে ধরে কিল-চড় মারছেন কয়েক জন (সেই ভিডিয়োর সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি)। এর মধ্যে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। কিন্তু, পুলিশের সামনেই ওই যুবককে মারধর করা হয়। চলে ধাক্কাধাক্কি। বেশ কিছু ক্ষণের চেষ্টায় শিশুচোর সন্দেহে নিগৃহীত যুবককে উদ্ধার করে গাড়িতে তোলে পুলিশ।

শেষ পর্যন্ত পাওয়া খবরে জানা গিয়েছে, ওই যুবককে আটক করা হয়েছে। তবে এই ঘটনায় কোনও পক্ষই পুলিশের কাছে লিখিত ভাবে কোনও অভিযোগ জানাননি। স্বতঃপ্রণোদিত ভাবে এই ঘটনার তদন্ত করা হচ্ছে।

গত এক মাস ধরে প্রায় প্রতি দিনই রাজ্যের বিভিন্ন জায়গায় শিশুচোর, চোর সন্দেহে গণপিটুনির ঘটনা ঘটে চলেছে। নিছক সন্দেহের বশে এলাকায় নতুন কাউকে দেখলেই তাঁর উপর চড়াও হচ্ছেন কেউ কেউ। এ নিয়ে পুলিশ-প্রশাসনের তরফে প্রচার করা হচ্ছে। তার পরেও একের পর এক ঘটনা ঘটে চলেছে। এর আগে হাওড়াতে একাধিক গণপিটুনির ঘটনা ঘটেছে। গ্রেফতারও হয়েছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beaten UP Howrah detain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE