Advertisement
০৮ অক্টোবর ২০২৪
Road Accident

রবিবার ভোরে মুখোমুখি সংঘর্ষ মালবোঝাই দু’টি ট্রাকের, বৈদ্যবাটিতে গুরুতর আহত চার জন

পুলিশের প্রাথমিক অনুমান, বালিবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা ট্রাকে মুখোমুখি ধাক্কা মারে। ট্রাকের চালক ঘুমিয়ে পড়েছিলেন কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ।

দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বৈদ্যবাটি শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১১:৩১
Share: Save:

হুগলিতে কাকভোরে দুর্ঘটনা। বৈদ্যবাটিতে জিটি রোডের উপর দু’টি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। এতে চার জন গুরুতর ভাবে আহত হয়েছেন। আহতরা সকলেই দু’টি ট্রাকের চালক এবং খালাসি। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা শুরু হয়েছে। কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

বৈদ্যবাটির কাজীপাড়ার উপর দিয়ে গিয়েছে জিটি রোড। রবিবার খুব সকালে দু’টি পণ্যবাহী ট্রাক মুখোমুখি ধাক্কা মারে সেখানেই। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শ্রীরামপুর থানার পুলিশ দু’টি ট্রাকের চালক এবং খালাসিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। তাঁদের দ্রুত নিয়ে যাওয়া হয় শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসা চলছে ট্রাকের চালক, খালাসিদের। দুর্ঘটনার জেরে জিটি রোড পুরোপুরি অবরুদ্ধ হয়ে পড়ে। এর ফলে যানজট তৈরি হয়। যানজট কাটাতে পুলিশ ক্রেন নিয়ে এসে ট্রাক দু’টিকে সরিয়ে নিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার ভোটে পাঁচটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। বালিবোঝাই একটি ট্রাক শেওড়াফুলির দিক থেকে ভদ্রেশ্বরের দিকে যাচ্ছিল। অন্য ট্রাকটি বিপরীত দিক থেকে আসছিল। সেই ট্রাকে বোঝাই করা ছিল চটের বস্তা। পুলিশের প্রাথমিক অনুমান, বালিবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা ট্রাকে মুখোমুখি ধাক্কা মেরেছে। ট্রাকের চালক ঘুমিয়ে পড়েছিলেন কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। হাসপাতাল সূত্রে খবর, আহতদের অবস্থা আপাতত স্থিতিশীল।

এ দিকে, শনিবার রাতে উত্তর দিনাজপুরের চোপড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্য হয়েছে দুই নাবালকের। জানা গিয়েছে, হাপ্তিয়াগছ গ্রাম পঞ্চায়েতের বিন্নাবাড়ি প্রাথমিক স্কুলের মাঠে ক্যারম খেলছিল কয়েক জন নাবালক। সেই সময় আচমকাই একটি ১২ চাকার ট্রাক তাদের ধাক্কা মারে। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় দুই নাবালকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE