Advertisement
০৪ অক্টোবর ২০২৪
arrest

চুঁচুড়ায় ভুয়ো পরিচয় দিয়ে ধৃতকে ৭ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ

চন্দননগরের কমিশনার অর্ণব ঘোষ জানিয়েছেন, রঞ্জনের বিরুদ্ধে কেউ যদি চাকরি দেওয়ার নাম করে আর্থিক  প্রতারণার অভিযোগ করেন তা হলে আলাদা করে তদন্ত হবে।

রঞ্জন সরকার।

রঞ্জন সরকার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ০০:০১
Share: Save:

মানবাধিকার সংগঠনের কর্মী বলে মিথ্যা পরিচয় দিয়ে হুগলির চুঁচুড়ায় গ্রেফতার রঞ্জন সরকারকে সাত দিনের পুলিশ হেফাজতে পাঠাল আদালত। মঙ্গলবার তাকে তোলা হয় চুঁচুড়া আদালতে। বিচারক এই নির্দেশ দেন।

চন্দননগর পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার নাকা তল্লাশির সময় সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করা হয়। পুলিশের দাবি, সে সময় তিনি নিজেকে মানবাধিকার সংগঠনের এক জন আধিকারিক হিসাবে পরিচয় দেন। এর পর তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে নীলবাতি লাগানো গাড়ি এবং বেশ কিছু নথি উদ্ধার করা হয়েছে। পাওয়া গিয়েছে বহু আসল মার্কশিট এবং রেলে চাকরির আবেদনপত্রও। পুলিশের ধারণা, নীলবাতি গাড়ি এবং দেহরক্ষী রেখে রঞ্জন নিজেকে প্রভাবশালী প্রতিপন্ন করতেন।

চন্দননগরের কমিশনার অর্ণব ঘোষ জানিয়েছেন, রঞ্জনের বিরুদ্ধে কেউ যদি চাকরি দেওয়ার নাম করে আর্থিক প্রতারণার অভিযোগ করেন তা হলে আলাদা করে তদন্ত হবে। ওই কাণ্ডে আরও কয়েক জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বহু লোকের থেকে নানা ফিকিরে টাকা তুলত রঞ্জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE