Advertisement
০৪ জুলাই ২০২৪
Clash at Bankra

দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হাওড়ার বাঁকড়া, চলল ইটবৃষ্টি, বোমাবাজি, ঘটনাস্থলে পুলিশ, ধৃত পাঁচ

পুলিশ সূত্রে খবর, অবৈধ নির্মাণকে কেন্দ্র করে রবিবার সকাল থেকে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। স্থানীয় সূত্রের দাবি, ঘটনার সূত্রপাত শেখ হাফিজুল এবং শেখ ফারুকের মধ্যে বচসাকে কেন্দ্র করে।

ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনী। নিজস্ব চিত্র।

ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনী। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাঁকড়া শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১৪:২৫
Share: Save:

দুই গোষ্ঠীর দফায় দফায় সংঘর্ষে রবিবারের সকালে উত্তপ্ত হয়ে উঠল হাওড়ার বাঁকড়ার মুন্সিডাঙা শেখপাড়া। চলল ইটবৃষ্টি এবং বোমাবাজিও। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী পৌঁছেছে। ঘটনাস্থলে হাজির হয়েছে কেন্দ্রীয় বাহিনীও। ইতিমধ্যেই এই সংঘর্ষের ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। দু’-তিন জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, অবৈধ নির্মাণকে কেন্দ্র করে রবিবার সকাল থেকে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। স্থানীয় সূত্রের দাবি, ঘটনার সূত্রপাত শেখ হাফিজুল এবং শেখ ফারুকের মধ্যে বচসাকে কেন্দ্র করে। তার পর সেটি ক্রমে সংঘর্ষের চেহারা নেয়। ফারুকের বিরুদ্ধে অভিযোগ, মুন্সিডাঙা শেখ পাড়া এলাকায় অবৈধ নির্মাণকাজ চালাচ্ছিলেন। সেই কাজে বাধা দেন হাফিজুল। তা নিয়েই দু’পক্ষের মধ্যে একটা চাপা উত্তেজনা চলছিল। রবিবার হাফিজুল তাঁর দলবল নিয়ে ফারুকের বাড়ির সামনে হামলা চালান বলে অভিযোগ। আর তার পরই পরিস্থিতি ঘোরালো হয়ে ওঠে।

হাফিজুলের হামলার পরই পাল্টা হামলা চালানোর অভিযোগ ওঠে ফারুকের বিরুদ্ধে। দফায় দফায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। তার মধ্যেই ইটবৃষ্টি এবং বোমাবাজি হয় বলেও অভিযোগ। এক ব্যক্তিকে বন্দুক হাতে নিয়েও ঘুরতে দেখা যায়। সেই ভিডিয়ো ভাইরালও হয়েছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।) সংঘর্ষের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এলাকায় টহল দিচ্ছে বিশাল পুলিশবাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bankra Clash Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE