Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Haripal Chaos

মহিলাকে আটক করতে ধুন্ধুমার হরিপালে, পুলিশকে ঘিরে বিক্ষোভ, লাঠিচার্জ, আটক চার, আহত পুলিশও

একটি চুরির ঘটনায় এক মহিলাকে থানায় তুলে নিয়ে এসেছিল পুলিশ। কিন্তু মহিলা থানা থেকে পালিয়ে যান। বৃহস্পতিবার সকালে ট্রেন ধরতে যাচ্ছিলেন এক মহিলা। তাঁকে দেখে পুলিশের সন্দেহ হয়।

পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের।

পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হরিপাল শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৪০
Share: Save:

চুরির ঘটনায় অভিযুক্ত মহিলাকে আটক করতে গিয়ে অন্য মহিলাকে গাড়িতে তোলার চেষ্টা! উত্তেজনা হুগলির হরিপালে। পুলিশকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের একাংশের। বিক্ষোভ সরাতে মৃদু লাঠিচার্জ করে পুলিশ। ঘটনায় চার জনকে আটক করা হয়েছে। আহত হয়েছেন তিন পুলিশকর্মী।

জানা গিয়েছে, বুধবার একটি চুরির ঘটনায় এক মহিলাকে থানায় তুলে নিয়ে এসেছিল পুলিশ। কিন্তু মহিলা থানা থেকে পালিয়ে যান। তার পর পুলিশ ওই মহিলার খোঁজে চার দিকে খোঁজ শুরু করে। বৃহস্পতিবার সকালে মালিয়া স্টেশনে ট্রেন ধরতে যাচ্ছিলেন এক মহিলা। পুলিশের তাঁকে দেখে সন্দেহ হয়। স্টেশনের কাছ থেকে তাঁকে আটক করার চেষ্টা করা হয়। মহিলা ঘাবড়ে গিয়ে চেঁচামেচি শুরু করেন। তাতে আশপাশের লোকজন জড়ো হয়ে যায়। পুলিশের গাড়ি ঘিরে শুরু হয় বিক্ষোভ। অকুস্থলে আসে হরিপাল থানার পুলিশবাহিনী। মৃদু লাঠিচার্জ করে বিক্ষোভকারীদের সরিয়ে দেয় পুলিশ। ধস্তাধস্তিতে তিন পুলিশকর্মী আহত হয়েছেন বলে জানা গিয়েছে। পুলিশ চার জনকে আটক করে নিয়ে গিয়েছে।

মালিয়ার বাসিন্দা অসীমা বাগ নামে মহিলা জানান, তিনি মালিয়া স্টেশন থেকে ট্রেন ধরে নালিকুল বাজারে ফুলকপি বিক্রি করতে যাচ্ছিলেন। তাঁর অভিযোগ, সেই সময় মালিয়া স্টেশনের কাছে পুলিশ লেখা একটি গাড়ি থেকে কয়েক জন লোক তাঁকে গাড়িতে টেনে তোলার চেষ্টা করেন। মহিলার চেঁচামেচিতে অনেকে জড়ো হয়ে যান। বিনা দোষে তাঁকে তুলে নিয়ে যাওয়া হচ্ছিল এই অভিযোগে গ্ৰামবাসীরা বিক্ষোভ দেখাতে থাকেন।

হুগলি জেলা গ্রামীণ পুলিশ সুপার কামনাশিষ সেন জানিয়েছেন, চুরির ঘটনায় এক জনকে আটক করা হচ্ছিল। সেই সময় গ্রামবাসীরা পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ দেখান। পুলিশকে হেনস্থা করার চেষ্টা করেন। তখনই পরিস্থিতি সামাল দিতে লাঠি উঁচিয়ে জনতাকে ছত্রভঙ্গ করে পুলিশ। ঘটনায় চার জনকে আটক করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE