Advertisement
১৪ অক্টোবর ২০২৪
Body Recovered

উত্তরপাড়ায় খাল থেকে উদ্ধার দেহ, সপ্তমী থেকে নিখোঁজ ব্যবসায়ীকেই কি খুন করে ফেলা হয়েছে জলে!

পুলিশ সূত্রে খবর, সোমবার সকালে মাখলার একটি ইট ভাঁটার পাশের গঙ্গার খাল থেকে একটি দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতদেহ এতটাই বিকৃত হয়ে গিয়েছে যে, শনাক্ত করা যাচ্ছে না।

উত্তরপাড়ার মাখলা ইটভাঁটার পাশে খাল থেকে দেহ উদ্ধারের কাজ চলছে।

উত্তরপাড়ার মাখলা ইটভাঁটার পাশে খাল থেকে দেহ উদ্ধারের কাজ চলছে। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৪ ১৬:২৬
Share: Save:

উত্তরপাড়ার মাখলা ইটভাঁটার পাশের খাল থেকে সোমবার উদ্ধার হল এক ব্যক্তির দেহ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সপ্তমীর ভোর থেকে নিখোঁজ ছিলেন ওই এলাকারই বাসিন্দা বিহারী দাস নামে এক ব্যক্তি। তাঁর বয়স ৫৯ বছর। উদ্ধার হওয়া দেহটি বিহারীর কি না, এখন খতিয়ে দেখছে পুলিশ। দেহটি এতটাই বিকৃত হয়ে গিয়েছে যে, বিহারীর পরিবারের লোকজন তা শনাক্ত করতে পারেননি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই মাখলা এলাকারই বাসিন্দা ছিলেন ‘নিখোঁজ’ বিহারী। তিনি ছিলেন পেশায় সব্জি বিক্রেতা। পরিবারের দাবি, গত বৃহস্পতিবার সকালে প্রাতঃকৃত্য করতে গিয়েছিলেন বিহারী। তার পর আর তিনি বাড়ি ফেরেননি। সেই থেকে তাঁর খোঁজ চলছে। থানায় অভিযোগও করেছিলেন।

পুলিশ সূত্রে খবর, সোমবার সকালে মাখলার একটি ইট ভাঁটার পাশের গঙ্গার খাল থেকে একটি দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতদেহ এতটাই বিকৃত হয়ে গিয়েছে যে, শনাক্ত করা যাচ্ছে না। দেহ ময়না তদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্য দিকে, বিহারীর স্ত্রী বীণা দেবীর দাবি, খাল থেকে উদ্ধার হওয়া মৃতদেহ বিহারীর। ইট দিয়ে তাঁর মাথা থেঁতলে খুন করা হয়েছে। প্রৌঢ়ের এক মেয়েকে নিয়ে স্থানীয় এক যুবক পালিয়ে গিয়েছিলেন বলে অভিযোগ। তাঁরা বিয়ে করেছিলেন বলেও দাবি করেছেন বিহারীর ছোট মেয়ে। পরিবারের দাবি, এ নিয়ে প্রৌঢ়ের সঙ্গে বিবাদ হয়েছিল ওই যুবকের। যুবকের পরিবারের পক্ষ থেকে হুমকি দেওয়া হয়েছিল বলেও অভিযোগ। যদিও থানায় অভিযোগ করেনি পরিবার। শিবম পাঠক নামে ওই যুবক এই অভিযোগ মানেননি। তাঁর দাবি, বৃদ্ধ কেন নিখোঁজ, তা তিনি জানেন না। দেহ শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ। এফআইআর দায়ের করে তদন্তে নেমেছে পুলিশ।

অন্য বিষয়গুলি:

Body Recovered Uttarpara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE