Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Congress

‘নিগ্রহ’, থানায় ক্ষোভ কংগ্রেসের

কংগ্রেসের তরফে ওসি-র কাছে ওই মহিলার নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানানো হয়। তিনি যাতে কোনও মানসিক চাপের সম্মুখীন না হন, তা-ও দেখার জন্য পুলিশের কাছে দাবি জানিয়েছেন কংগ্রেস নেতৃত্ব।

কংগ্রেসের বিক্ষোভ । পার্ক স্ট্রিটে।

কংগ্রেসের বিক্ষোভ । পার্ক স্ট্রিটে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ০৫:৫৭
Share: Save:

এক মহিলাকে থানার ভিতরেই যৌন ‘নিগ্রহের’ অভিযোগ উঠেছে এক পুলিশ-কর্মীর বিরুদ্ধে। সেই ঘটনাকে কেন্দ্র করে রবিবার পার্ক স্ট্রিট থানার সামনে মধ্য ও দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস বিক্ষোভ দেখাল। ছিলেন দলের দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি প্রদীপ প্রসাদ, মধ্য কলকাতা জেলা কংগ্রেসের সভাপতি সুমন পাল, কংগ্রেস নেতা জ়াহিদ হোসেন, আকিব গুলজার, সৌকত আলি সিদ্দিকীরা।

কংগ্রেসের তরফে ওসি-র কাছে ওই মহিলার নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানানো হয়। তিনি যাতে কোনও মানসিক চাপের সম্মুখীন না হন, তা-ও দেখার জন্য পুলিশের কাছে দাবি জানিয়েছেন কংগ্রেস নেতৃত্ব। তাঁদের দাবি, অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে তাঁকে ‘ক্লোজ়’ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। শুরু হয়েছে বিভাগীয় তদন্তও। দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি প্রদীপের বক্তব্য, ‘‘নারী নিগ্রহ এখন ব্যাধিতে পরিণত হয়েছে। বাংলায় রক্ষকই এখন ভক্ষক!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Protest Park Street
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE