Advertisement
০৪ জুলাই ২০২৪
Shootout At Kalna

রাজ্যে ফের শুটআউট, পূর্ব বর্ধমানের কালনায় গুলি করে খুন চুঁচুড়ার যুবককে

সোমবার রাত ১০টা নাগাদ কালনা স্টেশন সংলগ্ন একটি হোটেলে বসে ভাত খাচ্ছিলেন যুবক। সেই সময় হঠাৎই বাইকে চেপে আসে কয়েক জন দুষ্কৃতী। খুব কাছ থেকে মাথা লক্ষ্য করে গুলি চালানো হয়।

—প্রতীকী চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১১:২৪
Share: Save:

রাজ্যে ফের শুটআউটের ঘটনা। পূর্ব বর্ধমানের কালনায় গুলি চালিয়ে খুন করা হল এক যুবককে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে কালনা স্টেশন সংলগ্ন নিউ মধুবন এলাকায়। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, নিহত যুবকের নাম মিলন সিংহ ওরফে রাজা (৪৪) । তিনি আদতে হুগলি জেলার চুঁচুড়ার বাসিন্দা বলে জানতে পেরেছে পুলিশ। কী কারণে এই শুটআউটের ঘটনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

চুঁচু়ড়ার বাসিন্দা মিলন কয়েক মাস আগে জল এবং লিচুর ব্যবসার জন্য কালনায় যান। সেখানকার স্টেশন সংলগ্ন একটি হোটেলে কাজ করতেন তিনি। সোমবার রাত ১০টা নাগাদ কালনা স্টেশনের ৪ নম্বর প্ল্যাটফর্মের নীচে ওই হোটেলে বসেই ভাত খাচ্ছিলেন তিনি। সেই সময় হঠাৎই বাইকে চেপে আসে কয়েক জন দুষ্কৃতী। খুব কাছ থেকে মিলনের মাথা লক্ষ্য করে গুলি চালানো হয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই যুবক। এই ঘটনার খবর পেয়ে এলাকায় যায় কালনা থানার পুলিশ এবং জিআরপি।

এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। তবে প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, সমাজবিরোধীদের সঙ্গে যোগাযোগ ছিল নিহত যুবকের। মনে করা হচ্ছে, দুষ্কৃতীদের মধ্যে ঝামেলার জেরেই বলি হতে হয়েছে মিলন ওরফে রাজাকে। তবে সব দিক খতিয়ে দেখতে তদন্ত চালানো হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার। প্রসঙ্গত, সোমবার সন্ধ্যাতেই দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটে এক ব্যবসায়ীকে গুলি করে সাত লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। আহত ব্যবসায়ী হাসপাতালে চিকিৎসাধীন।

মিলন চুঁচুড়া রবীন্দ্রনগরের কুখ্যাত দুষ্কৃতী টোটন বিশ্বাসের দলে ছিলেন বলে পুলিশ সূত্রে খবর। নানা অপরাধমূলক কাজ করার অভিযোগে জেল খাটেন কয়েক বার। এলাকায় দিনমজুরের কাজ করতেন মিলন। কখনও সব্জি বিক্রি করতেন। কয়েক মাস আগে জেল থেকে জামিনে মুক্তি পেয়ে কালনা চলে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shootout Kalna Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE