Advertisement
১৫ অক্টোবর ২০২৪
Arrest

সিভিক ভলান্টিয়ারকে মার! মেমারিতে গ্রেফতার যুবক

পুলিশ জানিয়েছে, রবিবার সন্ধ্যায় মেমারি থানার সাতগেছিয়া-১ নম্বর পঞ্চায়েতের অধীন এলাকার দুই সিভিক ভলান্টিয়ার অনুপম ভট্টাচার্য ও ভোলানাথ বিশ্বাস জীবনঠাকুর মোড়ের কাছে একটি পুজো মণ্ডপে ডিউটি করছিলেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেমারি শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৪ ২৩:১৭
Share: Save:

কর্তব্যরত অবস্থায় সিভিক ভলান্টিয়ারকে মারধরের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পূর্ব বর্ধমানের মেমারি থানার পুলিশ। ধৃতের নাম সৌমেন মুর্মু। মেমারি থানার বেগুনিয়া মোড়ে তাঁর বাড়ি। ঘটনাস্থল থেকে তাঁকে গ্রেফতার করা হয়। ধৃতকে সোমবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে ১৮ অক্টোবর ধৃতকে ফের আদালতে পেশের নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম।

পুলিশ জানিয়েছে, রবিবার সন্ধ্যায় মেমারি থানার সাতগেছিয়া-১ নম্বর পঞ্চায়েতের অধীন এলাকার দুই সিভিক ভলান্টিয়ার অনুপম ভট্টাচার্য ও ভোলানাথ বিশ্বাস জীবনঠাকুর মোড়ের কাছে একটি পুজো মণ্ডপে ডিউটি করছিলেন। সেই সময় মদ্যপ অবস্থায় সেখানে এসে গন্ডগোল বাধান সৌমেন। অনুপম তাঁকে গন্ডগোল করতে বারণ করেন। সৌমেনকে মণ্ডপ ছেড়ে চলে যেতে বলেন তিনি। এতেই ক্ষিপ্ত হয়ে সৌমেন মারধর করেন অনুপমকে। বেধড়ক মারধরে সংজ্ঞা হারান অনুপম। খবর পেয়ে মেমারি থেকে বিশাল পুলিসবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। সৌমেনকে থানায় নিয়ে যাওয়া হয়। মেমারির পাহাড়হাটি স্বাস্থ্য কেন্দ্রে অনুপমের চিকিৎসা করানো হয়। পরে সাব-ইন্সপেক্টর সুদীপ্ত মুখোপাধ্যায়ের অভিযোগের ভিত্তিতে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

অন্য বিষয়গুলি:

arrest Memari Civic volunteer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE