Advertisement
০২ জুলাই ২০২৪
Saktigarh

প্রকাশ্যে মার খেয়ে লজ্জায় আত্মঘাতী যুবক

পরিবার সূত্রে জানা গিয়েছে, গ্রামেরই এক মহিলার সঙ্গে তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। সে কথা জানতে পেরে বৃহস্পতিবার সাহেবকে ওই মহিলার বাড়ির লোকজন মারধর করেন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শক্তিগড় শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ২৩:৪৪
Share: Save:

পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ায় প্রতিবেশীর মারে লজ্জায় আত্মঘাতী হলেন এক যুবক। পূর্ব বর্ধমানের শক্তিগড় থানার বলগনা গ্রামে মৃতের বাড়ি। শুক্রবার সন্ধ্যায় শক্তিগড় থানার গোবিন্দপুরে একটি পোল্ট্রি ফার্মের বাঁশের কাঠামোয় তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তড়িঘড়ি তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। মৃতের নাম সাহেব কর্মকার (২৪)।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গ্রামেরই এক মহিলার সঙ্গে তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। সে কথা জানতে পেরে বৃহস্পতিবার সাহেবকে ওই মহিলার বাড়ির লোকজন মারধর করেন। এর পরেই শুক্রবার সন্ধ্যায় সাহেবের ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়। মৃতের কাকা কাজল কর্মকার বলেন, ‘‘ভাইপোর গ্রামেরই এক মহিলার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। বৃহস্পতিবার ভাইপোকে ফোন করে ডাকা হয়। রাস্তায় তাকে ওই মহিলার পরিবারের লোকজন মারধর করে। তাতে গ্রামের লোকজন জড়ো হয়ে যায়। সেই লজ্জায় ভাইপো আত্মঘাতী হয়েছে। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saktigarh Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE