Advertisement
১৫ সেপ্টেম্বর ২০২৪
Arrest

স্কুলে যাওয়ার সময় ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে মেমারিতে গ্রেফতার যুবক

পুলিশ জানিয়েছে, মেমারি থানা এলাকায় বছর পনেরোর ওই ছাত্রীর বাড়ি। সে মেমারির একটি স্কুলে পড়ে। স্কুলে যাতায়াতের পথে হামেশাই কার্তিক তাকে উত্ত্যক্ত করতেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেমারি শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ০২:৫৭
Share: Save:

স্কুলে যাওয়ার সময় ছাত্রীকে উত্ত্যক্ত করা এবং তাকে হুমকি দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পূর্ব বর্ধমানের মেমারি থানার পুলিশ। ধৃতের নাম কার্তিক পাল ওরফে অমর। মেমারি থানার মুন্সিডাঙায় তাঁর বাড়ি। রবিবার রাতে বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, মেমারি থানা এলাকায় বছর পনেরোর ওই ছাত্রীর বাড়ি। সে মেমারির একটি স্কুলে পড়ে। স্কুলে যাতায়াতের পথে হামেশাই কার্তিক তাকে উত্ত্যক্ত করতেন। কয়েক বার শ্লীলতাহানিরও চেষ্টা করা হয় বলে অভিযোগ। ছাত্রীর পরিবারের তরফে বার বার কার্তিককে উত্যক্ত না করার জন্য বলা হয়। যদিও তাতে তিনি কর্ণপাত করেননি। শুক্রবার ছাত্রীর পরিবারের তরফে ঘটনার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়। ওই ছাত্রী যাতে সুষ্ঠ ভাবে স্কুলে যাতায়াত করতে পারে, তার ব্যবস্থা করার জন্য আবেদন জানানো হয় পুলিশের কাছে। অভিযোগ পেয়ে শ্লীলতাহানি ও পকসো আইনের ধারায় মামলা রুজু করেছে থানা। ধৃতকে সোমবার বর্ধমানের পকসো আদালতে পেশ করা হয়। ধৃতকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে ১২ সেপ্টেম্বর ফের আদালতে পেশের নির্দেশ দেন পকসো আদালতের বিচারক বর্ষা বনশল আগরওয়াল। এ দিনই ম্যাজিস্ট্রেটের কাছে ওই ছাত্রীর গোপন জবানবন্দি নথিভুক্ত করিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE