Advertisement
২৮ অক্টোবর ২০২৪
Bardhaman

কিশোরীর শ্লীলতাহানি! বর্ধমানে গ্রেফতার যুবক

কিশোরীর শ্লীলতাহানির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বর্ধমান থানার পুলিশ। ধৃতের নাম লক্ষ্মীনারায়ণ রায় ওরফে পিন্টু।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ২৩:২২
Share: Save:

কিশোরীর শ্লীলতাহানির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বর্ধমান থানার পুলিশ। ধৃতের নাম লক্ষ্মীনারায়ণ রায় ওরফে পিন্টু। বর্ধমান শহরের বড়নীলপুরের শান্তিপাড়ায় তাঁর বাড়ি। শনিবার দুপুরে নীলপুর বাজার এলাকা থেকে তাঁকে ধরা হয়। রবিবার ধৃতকে বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। ধৃতের হয়ে কোনও আইনজীবী জামিনের আবেদন করেননি। বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে ৫ নভেম্বর ধৃতকে বর্ধমানের পকসো আদালতে পেশের নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম।

পুলিশ জানিয়েছে, বর্ধমান থানা এলাকায় বছর বারোর ওই কিশোরীর বাড়ি। শনিবার সকালে কিশোরীর বাবা–মা শহরের একটি গানের অনুষ্ঠানে গিয়েছিলেন। কিশোরী তার বৃদ্ধা ঠাকুমার সঙ্গে বাড়িতে ছিল। বেলা সাড়ে ১১টা নাগাদ পেশায় রংমিস্ত্রি লক্ষ্মীনারায়ণ কিশোরীর বাড়িতে আসেন। বছরখানেক আগে তিনি কিশোরীর বাড়িতে রঙের কাজ করেছিলেন। পাখি দেখার নাম করে অভিযুক্ত বাড়িতে ঢোকেন। উপরের ঘরে কিশোরী একা ছিল। সেখানে গিয়ে কিশোরীর সঙ্গে অশালীন আচরণ করেন বলে অভিযোগ। ঠাকুমা ফোন করে কিশোরীর মাকে বিষয়টি জানান। তড়িঘড়ি বাড়ি ফিরে পুরো বিষয়টি জানার পর কিশোরীর বাবা থানায় অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে শ্লীলতাহানি ও পকসো আইনের ধারায় মামলা রুজু করেছে থানা। ম্যাজিস্ট্রেটের কাছে কিশোরীর গোপন জবানবন্দি নথিভুক্ত করিয়েছে পুলিশ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE