Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Death

মহিলা হস্টেল থেকে উদ্ধার আবাসিকার অর্ধদগ্ধ দেহ! কী ভাবে মৃত্যু? আসানসোলে চাঞ্চল্য

স্থানীয় সূত্রের খবর, বুধবার সন্ধ্যায় আসানসোল দক্ষিণ থানার সুকান্ত ময়দান এলাকায় একটি মহিলা হস্টেল থেকে বিস্ফোরণের শব্দ পান স্থানীয় মানুষজন। পরে ওই প্রৌঢ়ার দেহ উদ্ধার হয়।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০৩
Share: Save:

মহিলা হস্টেল থেকে এক আবাসিকার অর্ধদগ্ধ দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল পশ্চিম বর্ধমানের আসানসোলে। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম মানা লাহিড়ি। বয়স ৫৮ বছর। একটি বেসরকারি কলেজের কর্মী ছিলেন তিনি।

স্থানীয় সূত্রের খবর, বুধবার সন্ধ্যায় আসানসোল দক্ষিণ থানার সুকান্ত ময়দান এলাকায় একটি মহিলা হস্টেল থেকে বিস্ফোরণের শব্দ পান স্থানীয় মানুষজন। পরে ওই প্রৌঢ়ার দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতার দেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়েই এই অঘটন ঘটেছে। মৃতার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালাচ্ছে পুলিশ। দুর্ঘটনা প্রসঙ্গে ওই হস্টেলের এক আবাসিকা বলেন, ‘‘উনি (মৃতা) গত ১০-১২ দিন হস্টেলে ছিলেন না। বুধবারই ফিরেছিলেন। কী থেকে যে কী হল বুঝতে পারছি না!’’

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি (সেন্ট্রাল) ধ্রুব দাস, এসপি (সেন্ট্রাল) বিশ্বজিৎ নস্কর। তাঁরা জানান, পুলিশ দেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়েছে। কী ভাবে মৃত্যু হল, এ নিয়ে প্রশ্ন করা হলে ডিসি (সেন্ট্রাল) বলেন, ‘‘হঠাৎ একটি জোর শব্দ শুনতে পান এলাকার মানুষজন। হস্টেলের ঘরে গ্যাস সিলিন্ডার, স্টোভ না কি অন্য কিছু ছিল, কী ভাবে এবং কেন বিস্ফোরণ হল, তা তদন্ত করে দেখা হচ্ছে।’’ তিনি জানান, ওই বিকট আওয়াজ শোনার পরে স্থানীয় বাসিন্দারা হস্টেলের ঘরে যান। তাঁরাই এক মহিলাকে অর্ধদগ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন। আপাতত ওই ঘরটি ‘সিল’ করে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death mystery death Asansol police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE