Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
arrest

‘অন্য কাউকে পছন্দ করে?’ সন্দেহের বশে প্রেমিকাকে খুনের জন্য পিস্তল কিনে রানাঘাটে গ্রেফতার যুবক!

যুবককে জিজ্ঞাসাবাদ করে জানা যায় তিনি বদকুল্লা এলাকার বাসিন্দা। পুলিশি জিজ্ঞাসাবাদে তিনি নিজের ‘প্রেম কাহিনি’ শোনান। এ-ও জানান, প্রেমিকাকে খুন করতেই আগ্নেয়াস্ত্র নিয়ে বেরিয়েছিলেন।

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৬
Share: Save:

১৫ বছরের প্রেমের সম্পর্ক। কিন্তু কিছু দিন ধরে প্রেমিকার সঙ্গে কথা কাটাকাটি, মন কষাকষি চলছিল। আর সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চাইছিলেন না যুবতী। তার পর থেকেই নাকি অবসাদে ভুগছিলেন প্রেমিক। এমনকি, প্রেমিকা অন্য কারও প্রতি আসক্ত সন্দেহ করে যোগাযোগ করেন স্থানীয় এক দুষ্কৃতীর সঙ্গে। প্রেমিকাকে খুনের জন্য ১৫ হাজার টাকা দিয়ে পিস্তল কেনেন। সঙ্গে এক রাউন্ড গুলিও। যদিও গোপন সূত্রে খবর পেয়ে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নদিয়ার রানাঘাটের তাহেরপুর থানা এলাকার ঘটনা।

পুলিশ সূত্রের খবর, ধৃত যুবকের নাম অমিয় সরকার। সোমবার ওই যুবককে ইতস্তত ভাবে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। অমিয়কে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাঁর কাছে তল্লাশি করে মেলে একটি আগ্নেয়াস্ত্র এবং এক রাউন্ড গুলি।

যুবককে জিজ্ঞাসাবাদ করে জানা যায় তিনি বদকুল্লা এলাকার বাসিন্দা। পুলিশি জিজ্ঞাসাবাদে তিনি নিজের ‘প্রেম কাহিনি’ শোনান। এ-ও জানান, প্রেমিকাকে খুন করতেই আগ্নেয়াস্ত্র নিয়ে বেরিয়েছিলেন। এক তদন্তকারী বলেন, ‘‘ওই যুবক জানিয়েছে, প্রেমিকাকে খুনের পর আত্মহত্যা করবেন বলে পরিকল্পনা করেছিলেন।’’ অমিয় আদালতে যাওয়ার পথে মন্তব্য করেন, ‘‘আমি ওর জন্য অনেক ত্যাগস্বীকার করেছি। এখন প্রেমের সম্পর্ক থেকে ও বেরিয়ে গেলে আমি বাঁচব কী ভাবে? সেই প্রশ্নের জবাব খুঁজতে গিয়ে আমার মাথা কাজ করছিল না। সিদ্ধান্ত নিয়েছিলাম, ওকে খুন করে আত্মহত্যা করব।’’ মঙ্গলবার অভিযুক্তকে রানাঘাট মহকুমা আদালতে হাজির করানো হয়। সওয়াল-জবাবের পর ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। রানাঘাটের পুলিশ সুপার সানি রাজ বলেন, ‘‘তদন্ত চলছে। তদন্তের অগ্রগতি সম্পর্কিত তথ্য আদালতে পেশ করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Ranaghat Arms Act Love Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE