Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Shibpur

দুই শিক্ষিকাকে কুৎসিত অঙ্গভঙ্গি থেকে কটূক্তি! শিবপুরে ‘রোমিও’-কে ধরে মারধর স্থানীয়দের, পরে গ্রেফতার

স্থানীয় সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে। শিবপুর পুলিশ লাইনের অদূরে বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে ছুটির পর বাড়ি ফিরছিলেন দুই শিক্ষিকা। তখনই তাঁদের বিরক্ত করতে থাকেন এক যুবক।

অভিযুক্তকে ধরে মারধর করেন স্থানীয় বাসিন্দারা।

অভিযুক্তকে ধরে মারধর করেন স্থানীয় বাসিন্দারা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিবপুর শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ২০:৩১
Share: Save:

রাস্তার উপরে দুই শিক্ষিকার শ্লীলতাহানির চেষ্টার অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল হাওড়ার শিবপুরে। অভিযুক্তকে পাকড়াও করে মারধর করলেন স্থানীয় বাসিন্দার। খবর পেয়ে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে জানা গিয়েছে, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে। শিবপুর পুলিশ লাইনের অদূরে একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে ছুটির পর বাড়ি ফিরছিলেন দুই শিক্ষিকা। গন্তব্যে পৌঁছনোর জন্য টোটো ধরেছিলেন দুই সহকর্মী। অভিযোগ, তখনই তাঁদের পিছু নেন এক যুবক। তিনি দুই শিক্ষিকাকে উদ্দেশ্য করে কটূক্তি করেন বলেও অভিযোগ। বেশ কিছু ক্ষণ ধরে দুই শিক্ষিকাকে উত্যক্ত করতে থাকেন। সহ্যের সীমা অতিক্রম করতেই প্রতিবাদ করেন দুই শিক্ষিকা। চিৎকার-চেঁচামেচি শুনে জড়ো হয়ে যান স্থানীয় মানুষজন। তাঁরা অভিযুক্তকে চড়-থাপ্পড় মারেন। গন্ডগোলের খবর যাওয়া মাত্র ঘটনাস্থলে উপস্থিত হয় শিবপুর থানার পুলিশ। তারা ওই যুবককে গ্রেফতার করে।

দুই শিক্ষিার অভিযোগ, তাঁদের উদ্দেশ্য করে মন্তব্য করা থেকে কুৎসিত অঙ্গভঙ্গি করেছিলেন অপরিচিত ওই যুবক। প্রতিবাদ করলে আরও বেশি করে উত্যক্ত করার চেষ্টা করেন অভিযুক্ত। স্থানীয় বাসিন্দা এবং পথচলতি মানুষজন সাহায্যে এগিয়ে এসেছেন বলে তাঁদের ধন্যবাদ জানিয়েছেন তাঁরা। পুলিশ সূত্রের খবর, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে অভিযুক্তের নাম-পরিচয় এখনও প্রকাশ্যে আসেনি। অন্য দিকে, এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। উঠেছে মহিলাদের নিরাপত্তার প্রশ্নও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shibpur Howrah arrest Eveteasing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE