Advertisement
১৯ অক্টোবর ২০২৪
Bardhaman

ন’বছর পর ধর্ষণের মামলায় গ্রেফতার অভিযুক্ত

ঘটনার ন’বছর পর ধর্ষণের মামলায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বর্ধমান থানার পুলিশ। ধৃত হুগলির পাণ্ডুয়ার বাসিন্দা। সেখান থেকেই বৃহস্পতিবার রাতে তাঁকে গ্রেফতার করা হয়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ২৩:১০
Share: Save:

ঘটনার ন’বছর পর ধর্ষণের মামলায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বর্ধমান থানার পুলিশ। ধৃত হুগলির পাণ্ডুয়ার বাসিন্দা। সেখান থেকেই বৃহস্পতিবার রাতে তাঁকে গ্রেফতার করা হয়। ধৃতকে শুক্রবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। মিথ্যা মামলায় ফাঁসানোর কথা বলে জামিন চান ধৃতের আইনজীবী। বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে ২৯ অক্টোবর ধৃতকে ফের আদালতে পেশের নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম। ধৃতের মেডিক্যাল পরীক্ষা করানোর জন্য আদালতে আবেদন জানান তদন্তকারী অফিসার। বর্ধমান মেডিক্যাল কলেজের ফরেন্সিক স্টেট মেডিসিনের বিভাগীয় প্রধানকে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন বিচারক।

পুলিশ জানিয়েছে, বর্ধমান থানা এলাকায় ওই মহিলার বাড়ি। বর্তমানে মহিলার বয়স ৩৮। ২০১৫ সালের ২০ আগস্ট মহিলার বাড়িতে টিভি সারাতে গিয়েছিলেন অভিযুক্ত। তার পর থেকে মহিলাকে ফোন করতেন বিরক্ত করতেন তিনি। সেই বছরের ১ সেপ্টেম্বর মহিলার বাড়িতেও যান। সেই সময় বাড়িতে কেউ ছিলেন না। সেই সুযোগে তিনি মহিলাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। মহিলার দাবি, অভিযুক্ত তাঁকে শাসিয়েছেও। ভয়ে তিনি এত দিন অভিযোগ জানাতে পারেননি। এ বছরের ১৫ অক্টোবর তিনি থানায় অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে ধর্ষণ ও হুমকির ধারায় মামলা রুজু করেছে থানা। ম্যাজিস্ট্রেটের কাছে মহিলার বয়ান নথিভুক্ত করিয়েছে পুলিশ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE