Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Private hospital

চিকিৎসায় গাফিলতির অভিযোগ, আসানসোলে বেসরকারি হাসপাতালে উত্তেজনা, ভাঙচুর

পুলিশ সূত্রে খবর, শারীরিক অসুস্থতা নিয়ে দু’দিন আগে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ পাসি। তিনি বার্ণপুরের সাঁতাগ্রামের বাসিন্দা।

হাসপাতালে উত্তেজনা।

হাসপাতালে উত্তেজনা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ০১:৪২
Share: Save:

চিকিৎসায় গাফিলতির অভিযোগে এক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল আসানসোলের একটি বেসরকারি হাসপাতালে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে আসানসোল দক্ষিণ থানার ভগৎ সিংহ মোড়ের এক হাসপাতালে। অভিযোগ, ওই রোগীর মৃত্যুর পরেই হাসপাতালে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা।

পুলিশ সূত্রে খবর, শারীরিক অসুস্থতা নিয়ে দু’দিন আগে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ পাসি। তিনি বার্ণপুরের সাঁতাগ্রামের বাসিন্দা। পরিবারের অভিযোগ, গত দু’দিন ধরে সেখানে তাঁর কোনও চিকিৎসা হয়নি। বিনা চিকিৎসায় বৃহস্পতিবার তিনি মারা গিয়েছেন। এই ঘটনার পরেই স্থানীয় বাসিন্দারা এবং মৃতের পরিবারের লোকজন হাসপাতাল কতৃপক্ষের উপরে চড়াও হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আসানসোল দক্ষিণ থানার পুলিশ। উত্তেজিত জনতাকে তারা ছত্রভঙ্গ করার চেষ্টা করতে গেলে, মৃতের পরিবারের লোকজনের সঙ্গেও তাদের বচসা বাধে বলে জানা গিয়েছে। যদিও পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় বৃহস্পতিবার রাত পর্যন্ত হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Private hospital Asansol Death .patient
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE