Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৪
Corona

করোনা আক্রান্ত স্ত্রীকে দিয়ে ভয় দেখিয়ে বকেয়া টাকা আদায় করল পাওনাদার

শেষনাথের দাবি ইটভাটা বন্ধ থাকায় তিনি ঋণ শোধ দিতে পারেননি। তবে গঙ্গারামের কীর্তি নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

সিসি ক্যামেরায় ধরা পড়েছে গঙ্গারাম সরকারের কীর্তি।

সিসি ক্যামেরায় ধরা পড়েছে গঙ্গারাম সরকারের কীর্তি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ২৩:৩৯
Share: Save:

করোনা আক্রান্ত স্ত্রীকে দিয়ে সংক্রমণের ভয় দেখিয়ে বকেয়া টাকা আদায় করলেন এক ব্যক্তি। এমনই ঘটনা ঘটেছে হুগলি জেলার বৈদ্যবাটিতে। সিসি ক্যামেরাতেও ধরা পড়েছে সেই সময়ের ছবি।

বৈদ্যবাটির মাটিপাড়ার বাসিন্দা গঙ্গারাম সরকার ইটের ব্যবসা করেন দীর্ঘদিন ধরে। গঙ্গারামের দাবি, বৈদ্যবাটিরই নিমাইতীর্থ ঘাট এলাকার ইটভাটা মালিক শেষনাথ সিংহকে কয়েক মাস আগে ৫ লক্ষ টাকা ধার দেন তিনি। কিন্ত, সেই টাকা বা তার বদলে ইট কোনওটাই তিনি ফেরত পাননি বলে অভিযোগ। শেষনাথের দেওয়া চেকও বাউন্স করে বলে অভিযোগ গঙ্গারামের। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শেষনাথকে হোয়াটসঅ্যাপে স্ত্রীর করোনা রিপোর্ট পাঠিয়ে টাকা চান গঙ্গারাম। কিন্তু তাতেও টাকা না পাওয়ায় স্ত্রীকে অটোতে চড়িয়ে তিনি সটান হাজির হন শেষনাথের বাড়ি। ঘন্টা দেড়েক অপেক্ষা করে ১০ হাজার টাকা আদায় করেন গঙ্গারাম।

শেষনাথের দাবি ইটভাটা বন্ধ থাকায় তিনি ঋণ শোধ দিতে পারেননি। তবে গঙ্গারামের কীর্তি নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। ঘটনায় আতঙ্ক ছড়ায় বৈদ্যবাটির ওই এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Corona Coronavirus in West Bengal COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE