Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Bagda By Election 2024

ভোটের ফল প্রকাশের পরে ধর্ষণ-খুনের ‘হুমকি’ বাগদায়

বনগাঁর পুলিশ সুপার দীনেশ কুমার বলেন, ‘‘ওই সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। তদন্তের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’’

—প্রতীকী ছবি।

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বাগদা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ০৭:১২
Share: Save:

বিজেপিকে ভোট দেওয়ার ‘অপরাধে’ মহিলাদের ধর্ষণ, খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। শনিবার দুপুরে উত্তর ২৪ পরগনার বাগদার চোয়াটিয়া পাঁচমাইল এলাকার ঘটনা। গ্রামের কয়েক জন মহিলা থানায় অভিযোগ করেছেন। বিষয়টি নিয়ে এক্স হ্যান্ডলে সরব হয়েছেন বিজেপির আইটি সেলের জাতীয় আহ্বায়ক অমিত মালবীয়।

বনগাঁর পুলিশ সুপার দীনেশ কুমার বলেন, ‘‘ওই সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। তদন্তের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’’ শনিবার বাগদা বিধানসভার উপনির্বাচনের ফল ঘোষণা হয়। জয়ী হয়েছে তৃণমূল। অভিযোগ, বিকেলের দিকে বাগদা থানার সিভিক ভলান্টিয়ার কৃষ্ণ দাস গ্রামে গিয়ে রাস্তায় দাঁড়িয়ে চিৎকার করে বলে, ‘যারা বিজেপিকে ভোট দিয়েছে, যে মহিলারা বিজেপি করে, তাদের ধর্ষণ করা হবে। খুন করা হবে।’

বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি দেবদাস মণ্ডল বলেন, ‘‘এ রাজ্যে রক্ষকই ভক্ষক। মানুষ কাদের উপরে ভরসা করবে!’’ তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাসের প্রতিক্রিয়া, ‘‘বিজেপি ভোটে হারাটা মেনে নিতে পারছে না।সন্দেশখালিতে যেমন টাকা দিয়ে মিথ্যা অভিযোগ করিয়েছিল, এখানেও সেই চেষ্টা করছে। এখানে এমন ঘটনা হয় না। পুলিশকে বলেছি, বিষয়টি খতিয়ে দেখতে।’’ কৃষ্ণের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bagda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE