Advertisement
২৮ অক্টোবর ২০২৪
Bankura

বাঁকুড়ায় বন্ধ দোকানের ভিতরে মিলল ব্যবসায়ীর পচাগলা দেহ, শাটার ভেঙে উদ্ধার করল পুলিশ

সোমবার দুপুরে দোকানের শাটার ভেঙে ব্যবসায়ীর পচাগলা দেহ উদ্ধার করে বাঁকুড়া সদর থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম সমরজিৎ বর্মণ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৬:৫৫
Share: Save:

ভিতর থেকে বন্ধ একটি দোকান থেকে ব্যবসায়ীর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁকুড়া শহরে। সোমবার দুপুরে দোকানের শাটার ভেঙে ব্যবসায়ীর পচাগলা দেহ উদ্ধার করে বাঁকুড়া সদর থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম সমরজিৎ বর্মণ। দোকানের ভিতরে ওই ব্যক্তির কী ভাবে মৃত্যু হল, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সমর বাঁকুড়ার স্কুলডাঙা এলাকার বাসিন্দা। বাঁকুড়া জেলা স্কুলের উল্টো দিকে সাইকেলের যন্ত্রাংশের দোকান তাঁর। দোকানটি কয়েক দিন ধরেই বন্ধ ছিল। সমরজিতকেও এলাকায় দেখা যায়নি। এর পর সোমবার সকাল থেকে পচা গন্ধ বেরোতে শুরু করেছিল দোকান থেকে। দুপুরের দিকে সেই গন্ধের তীব্রতা বেড়ে যাওয়ায় সন্দেহ হয় এলাকাবাসীর। তাঁরাই খবর দেন বাঁকুড়া সদর থানায়। এর পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাটার ভেঙে সমরজিতের দেহ উদ্ধার করে। দেহ ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দা বিক্রম দাস বলেন, ‘‘সমরজিৎ মাঝেমধ্যে বাড়ি না গিয়ে রাতে দোকানেই থেকে যেতেন। দুপুরে পচা গন্ধ পেয়ে আমরাই খবর দিয়েছিলাম থানায়। পরে পুলিশ এসে পচাগলা দেহ উদ্ধার করে নিয়ে যায়। ওঁর পরিবারের কেউ আছে কি না আমার জানা নেই।’’ স্থানীয় ব্যবসায়ী বলরাম পাল বলেন, ‘‘ওই ব্যবসায়ীর কী ভাবে মৃত্যু হল, তা আমরা বুঝতে পারছি না। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আশা করি দ্রুত আসল ঘটনা সামনে আসবে।’’

অন্য বিষয়গুলি:

bankura
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE