Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
21st July TMC Rally

২১ জুলাইয়ের সভায় আসার পথে দুর্ঘটনা! ক্যানিংয়ে তৃণমূল কর্মীদের ভর্তি করানো হল হাসপাতালে

২১ জুলাইয়ের সভায় যাওয়ার পথে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং পূর্ব বিধানসভা এলাকায় একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনাস্থলে যাচ্ছেন স্থানীয় বিধায়ক শওকত মোল্লা।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১০:২২
Share: Save:

২১ জুলাইয়ের সভায় যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ল তৃণমূল কর্মীদের গাড়ি। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং পূর্ব বিধানসভা এলাকায়। আহতদের পরিচয় এখনও জানা সম্ভব নয়। তাঁদের বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনাস্থলে যাচ্ছেন এলাকার বিধায়ক শওকত মোল্লা।

স্থানীয় সূত্রে খবর, কলকাতার ধর্মতলার উদ্দেশে একটি গাড়ি করে বেরিয়েছিলেন বেশ কয়েক জন তৃণমূল কর্মী। ক্যানিংয়ের কালিকাতলা এলাকায় আচমকা নিয়ন্ত্রণ হারায় গাড়িটি। দুর্ঘটনায় আহত হন চালক-সহ যাত্রীরা। গাড়িটিতে কত জন যাত্রী ছিলেন, তা এখনই জানা সম্ভব হয়নি। তবে আট জন তৃণমূল কর্মীর আহত হওয়ার খবর মিলেছে এই দুর্ঘটনায়। ওই দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্ব আহতদের হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করেন। খোঁজ নেন এলাকার বিধায়ক শওকত।

ধর্মতলায় তৃণমূলের শহিদ দিবসের কর্মসূচিতে যোগ দিতে সকাল থেকেই রাস্তায় রাস্তায় ভিড় কর্মী এবং সমর্থকদের। দলে দলে তাঁরা ধর্মতলার দিকে যেতে শুরু করেছেন। রাত থেকেই অনেকে কলকাতায় পৌঁছে গিয়েছেন। শহর এবং শহরতলির বিভিন্ন এলাকা থেকে তৃণমূলের কর্মী এবং সমর্থকেরা মিছিল করে ধর্মতলার উদ্দেশে রওনা দেন। শিয়ালদহ এবং হাওড়া স্টেশন থেকেও জেলার সমর্থকেরা মিছিল করে ধর্মতলা পৌঁছচ্ছেন। সুন্দরবন থেকে নদীপথে কলকাতার উদ্দেশে রওনা দিয়েছেন তৃণমূলের কর্মী-সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC workers injured TMC Canning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE