Advertisement
১৬ সেপ্টেম্বর ২০২৪
Murder in Nandigram

নন্দীগ্রামে রাস্তার উপরেই হামলা, অস্ত্রের কোপে খুন হলেন যুবক! অভিযুক্ত আটক পুলিশের হাতে

মৃতের নাম স্বপন মাইতি। ৪৭ বছর বয়সি স্বপন পেশায় ইলেকট্রিক মিস্ত্রি। শুক্রবার বেলা ১২টা নাগাদ কাজ সেরে সাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় তাঁকে আক্রমণ করা হয়।

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নন্দীগ্রাম শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২৫
Share: Save:

কাজ সেরে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীর ধারালো অস্ত্রের কোপে প্রাণ হারালেন এক ব্যক্তি। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামের কাণ্ডপসরা এলাকায়। তদন্তে নেমে ইতিমধ্যেই এক জনকে গ্রেফতার আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম স্বপন মাইতি। ৪৭ বছর বয়সি ওই যুবক পেশায় ইলেকট্রিক মিস্ত্রি। শুক্রবার বেলা ১২টা নাগাদ কাজ সেরে সাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় কাণ্ডপসরা গ্রামের বাসিন্দা জনৈক নিতাই দাস ধারালো অস্ত্র নিয়ে তাঁর উপর চড়াও হন। স্বপনের মাথায় সজোরে আঘাত করা হলে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিনি। স্বপনের চিৎকারে স্থানীয়েরা ছুটে এসেছিলেন। তত ক্ষণে অভিযুক্ত পালিয়ে যান। স্বপনকে উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়েছিল নন্দীগ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

অন্য দিকে, এই হামলার খবর পেয়ে নন্দীগ্রাম থানার পুলিশবাহিনী ঘটনাস্থলে যান। বেশ কিছু ক্ষণ পর আটক করা হয় অভিযুক্তকে। হলদিয়ার মহকুমা পুলিশ আধিকারিক থেকে নন্দীগ্রাম থানার আইসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কী কারণে এই হামলা, তা পরিষ্কার নয়। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মৃত স্বপনের ভাইপো সুজিত মাইতি বলেন, ‘‘কাকু কাজ সেরে বাড়ি ফিরছিলেন। কোনও অজ্ঞাত কারণে এক জন কাকুকে অস্ত্র দিয়ে কুপিয়েছে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। কী কারণে এই ঘটনা ঘটল, তা আমাদের জানা নেই।’’ তাঁর সংযোজন, ‘‘কাকুকে তো আর ফিরে পাব না। তবে দোষীর যাতে কঠোর শাস্তি হয়, সেই দাবিই জানাচ্ছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nandigram Murder Case detain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE