Advertisement
০২ জুলাই ২০২৪
Bhangar

বোমা নিয়ে স্ত্রীর প্রেমিকের বাড়িতে রওনা! ভাঙড়ের যুবককে রাস্তায় আটকাল পুলিশ, চাঞ্চল্য এলাকায়

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম সালাউদ্দিন মোল্লা। তিনি ভাঙড়ের বাসিন্দা। সালাউদ্দিনের সঙ্গে তাঁর স্ত্রীর অশান্তি চলছিল কয়েক দিন ধরে। স্ত্রীর পরকীয়ার সন্দেহে দু’জনের মধ্যে ঝগড়া হয়।

Bomb

তিনটি বোমা কিনে স্ত্রীর প্রেমিকের বাড়ির দিকে যাচ্ছিলেন অভিযুক্ত। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৬:৫০
Share: Save:

স্ত্রী অন্য পুরুষের সঙ্গে প্রেম করেন। সেই রাগে স্ত্রীর প্রেমিকের বাড়িতে বোমা মারার জন্য তিন তিনটি তাজা বোমা নিয়ে হামলার উদ্দেশে রওনা দিয়েছিলেন যুবক। যদিও বুঝতে পেরে রাস্তাতেই তাঁকে পাকড়াও করেন কয়েক জন গ্রামবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে যুবককে গ্রেফতার করল পুলিশ। দক্ষিণ ২৪ পরগনার কাশীপুর থানার রঘুনাথপুর এলাকার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম সালাউদ্দিন মোল্লা। তিনি ভাঙড়ের বাসিন্দা। সালাউদ্দিনের সঙ্গে তাঁর স্ত্রীর অশান্তি চলছিল কয়েক দিন ধরে। স্ত্রীর পরকীয়া রয়েছে। এই সন্দেহে দু’জনের মধ্যে ঝগড়া হয়। তার পরেই বোমা কিনে স্ত্রীর প্রেমিকের বাড়ির দিকে সালাউদ্দিন রওনা হন বলে জানা গিয়েছে।

ভাঙড়-২ ব্লকের উত্তর কাশীপুর থানার রঘুনাথপুর এলাকার বাসিন্দা সালাউদ্দিনের প্রতিবেশীদের ভুমরু এলাকা থেকে রঘুনাথপুরের দিকে যাওয়ার সময় তাঁকে আটকান কয়েক জন গ্রামবাসী। তাঁর ব্যাগ থেকে তিনটি বোমা উদ্ধার করেছে পুলিশ।

এই ঘটনার তদন্ত শুরু করেছে উত্তর কাশীপুর থানার পুলিশ। কোথা থেকে অভিযুক্ত বোমা পেয়েছিলেন, সেটাও খুঁজে দেখা হচ্ছে। চলছে ধৃতের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhangar Bomb Recovered arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE