Advertisement
০২ জুলাই ২০২৪
Robbery in Budge Budge

এ বার বজবজে ডাকাতি! দুপুরে গয়নার দোকানে ঢুকে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে টাকা-গয়না নিয়ে চম্পট

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, দুপুরে তিন অজ্ঞাতপরিচয় ব্যক্তি বাইক নিয়ে এসে ওই গয়নার দোকানের সামনে দাঁড়ায়। তাদের মুখে কালো কাপড় জড়ানো ছিল। মাথায় ছিল হেলমেট।

robbery

এই গয়নার দোকানে ডাকাতি। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বজবজ শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৬:১১
Share: Save:

আবার গয়নার দোকানে ডাকাতি। এ বার ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার বজবজ থানা এলাকা। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার দুপুরে বন্দুক দেখিয়ে নগদ টাকা এবং কয়েক ভরি সোনা ডাকাতি হয় সূর্য জুয়েলার্স নামে একটি গয়নার দোকানে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, দুপুরে তিন অজ্ঞাতপরিচয় ব্যক্তি দু’টি বাইক নিয়ে এসে ওই গয়নার দোকানের সামনে দাঁড়ায়। তাদের মুখে কালো কাপড় জড়ানো ছিল। মাথায় ছিল হেলমেট। দোকানে ঢুকেই মালিককে আগ্নেয়াস্ত্র দেখিয়ে হুমকি দেয় অভিযুক্তেরা। তার পর নগদ প্রায় ৬০ হাজার টাকা এবং পাঁচ ভরি সোনার গয়না ব্যাগে ঢুকিয়ে নিয়ে বেরিয়ে যায় তারা। গোটা ‘অপারেশন’ হয়েছে কয়েক মিনিটে।

গয়নার দোকানের মালিক অরুণ জানা বলেন, ‘‘দুপুর পৌনে একটা নাগাদ দু’টি বাইকে তিন জন আসে। দোকানে ঢুকে গয়না দেখার ভান করছিল। এর পরই হঠাৎ আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখাতে শুরু করে ওরা। তার পর নগদ ৬০ হাজার টাকা এবং পাঁচ ভরি সোনা নিয়ে চম্পট দিয়েছে।’’ তিনি জানান, ওই তিন জন দোকান থেকে বেরোনোর সময় তিনি চিৎকার করতে থাকেন। কিন্তু দুপুরে আশপাশে লোকজন কম ছিল। বাইকে উঠে দ্রুত সেই স্থান থেকে পালিয়ে গিয়েছে দুষ্কৃতীরা।

বজবজ থানার অন্তর্গত বুইতা গ্রাম পঞ্চায়েতের মিঠাপুকুর এলাকায় রাস্তার ধারে ওই গয়নার দোকানে ডাকাতির কথা চাউর হতেই চাঞ্চল্য এলাকায়। অন্য দোকানদার এবং ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। খবর পেয়ে বজবজ থানার পুলিশ ওই দোকানে যায়। সিসিটিভি ফুটেজ় দেখে অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানিয়েছেন বজবজ থানার এক তদন্তকারী আধিকারিক। ডাকাতির অভিযোগে থানায় লিখিত অভিযোগ করেছেন দোকানমালিক। এর আগেও ওই এলাকা থেকে ঢিলছোড়া দূরত্বে একটি গয়নার দোকানে রাতের বেলায় চুরির ঘটনা ঘটে। কিন্তু দিনেদুপুরে ডাকাতির ঘটনা এই প্রথম বলে জানাচ্ছেন স্থানীয়েরা। এ ছাড়া, গত কয়েক দিনে রাজ্যের বেশ কয়েকটি জায়গায় গয়নার দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbery Budge Budge Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE