Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Deganga Murder

দাদাকে খুনের অভিযোগে গ্রেফতার ভাই

ঘটনায় সিরাজুলের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ মঙ্গলবার স্বরূপনগর থেকে সিরাজুলের ভাই আরিজুল ইসলামকে গ্রেফতার করেছে।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা  শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ০৯:০৩
Share: Save:

দাদাকে খুনের অভিযোগে গ্রেফতার হল ছোট ভাই। দেগঙ্গার হাদিপুর-ঝিকড়া ২ পঞ্চায়েতের উত্তর আবজানগরের সিরাজুল ইসলামের গলা কেটে দেহ বস্তায় মুড়ে রাখা হয়েছিল বাড়ির অনতিদূরে পাট খেতে। রবিবার তিনি ওই পাট খেত লাগোয়া নিজের কুমড়ো চাষের জমি দেখভাল করতে গিয়েছিলেন বলে পরিবার সূত্রে জানা যায়।

কিন্তু রাত পর্যন্ত না ফেরায় খোঁজ করতে গিয়ে দেহ মেলে। এই ঘটনায় সিরাজুলের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ মঙ্গলবার স্বরূপনগর থেকে সিরাজুলের ভাই আরিজুল ইসলামকে গ্রেফতার করেছে। এ দিনই তাঁকে বারাসত আদালতে তোলা হলে বিচারক চার দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। ধৃতের স্ত্রী এবং ছেলেকেও আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, খুনের পরে অভিযুক্ত স্ত্রী এবং ছেলেকে নিয়ে স্বরূপনগর হয়ে বাংলাদেশে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল। সেই মতো সকলের চোখে ধুলো দিয়ে সীমান্তে পৌঁছে গেলেও তদন্তকারীরা পিছু নিয়ে আরিজুলকে ধরে ফেলেন। পুলিশের দাবি, সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই দাদাকে খুন করার কথা স্বীকার করেছে আরিজুল। কী ভাবে খুন হল, তা ধৃতকে সঙ্গে নিয়ে তা পুনর্নির্মাণ করা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deganga Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE