Advertisement
০৮ অক্টোবর ২০২৪
Viral News

একাধিক পরকীয়া! জানতে পেরে কুকুরের মলের সঙ্গে মৃত স্বামীর অস্থিভস্ম মিশিয়ে খেলেন তরুণী

বহু দিন আগে স্বামী মারা গিয়েছেন। স্বামীর মৃত্যুর পর হঠাৎই তাঁর আইপ্যাডের ‘ব্রাউজ়িং হিস্ট্রি’ ঘাঁটতে শুরু করেছিলেন জেসিকা। তখনই যেন মাথায় বাজ পড়ে।

Woman in Canada eats her late husband’s ashes after discovering that he cheated on her

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৪:৪৩
Share: Save:

জেসিকা ওয়েট। সম্প্রতি আত্মজীবনী লিখে তা প্রকাশ করেছেন তরুণী। সেখানেই জীবনের এক বীভৎস অধ্যায়ের উল্লেখ করেছেন তিনি। কানাডার বাসিন্দা জেসিকা। বহু দিন আগে স্বামী মারা গিয়েছেন তাঁর। স্বামীর মৃত্যুর পর হঠাৎই তাঁর আইপ্যাডের ‘ব্রাউজ়িং হিস্ট্রি’ ঘাঁটতে শুরু করেছিলেন জেসিকা। তখনই যেন মাথায় বাজ পড়ে তাঁর। একাধিক যৌনকর্মীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছিলেন তাঁর স্বামী। শুধু তা-ই নয়, আইপ্যাড ঘেঁটে অসংখ্য পর্ন ছবি খুঁজে পান জেসিকা। সব দেখার পর মানসিক ভাবে ভেঙে পড়েন তিনি।

আত্মজীবনীতে জেসিকা জানান, তাঁর স্বামী বিন্দুমাত্র সময় দিতেন না তাঁকে। সব সময় নাকি কাজ নিয়ে ব্যস্ত থাকার অজুহাত দিতেন তিনি। জেসিকার দাবি, আমেরিকার কলোরাডোয় একটি বাড়ি ভাড়া নিয়েছিলেন তাঁর স্বামী। সেখানেই যৌনকর্মীদের সঙ্গে সময় কাটাতেন তিনি। স্বামীর আইপ্যাড ঘাঁটাঘাঁটি করে সত্য প্রকাশ্যে আসে। তা জানার পর বীভৎস কাণ্ড ঘটিয়ে ফেলেন জেসিকা। বইয়ে তিনি লেখেন, ‘‘সব জানার পর বাস্তব থেকে আমি সম্পর্কচ্যুত হয়ে পড়েছিলাম। কী করব তা বুঝতে পারছিলাম না। একটি ব্যাগের ভিতর আমার মৃত স্বামীর অস্থিভস্ম রাখা ছিল। ছুরি দিয়ে সেই ব্যাগটি ছিঁড়ে ফেলি আমি। তার পর আমার পোষ্য কুকুরের মলের সঙ্গে অস্থিভস্ম মিশিয়ে খেয়ে ফেলেছিলাম।’’

অন্য বিষয়গুলি:

Viral Viral News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE