Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

জঙ্গলে বেড়াতে গিয়ে সিংহের কেশরে হাত দেওয়ার চেষ্টা! গর্জন বিরক্ত রাজামশাইয়ের, প্রকাশ্যে ভিডিয়ো

ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, দু’টি গাড়ি করে জঙ্গল সাফারিতে গিয়েছেন এক দঙ্গল মানুষ। গাড়ি দু’টি জঙ্গলের মাঝে দাঁড় করানো রয়েছে।

Viral Video of man touches lion in Jungle safari

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ০৯:১৪
Share: Save:

জঙ্গলে বেড়াতে গিয়ে সিংহের ‘বকুনি’ খেতে হল এক যুবককে। জঙ্গলের রাজামশাইয়ের কেশরে হাত দিতেই গর্জন করে উঠলেন তিনি। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। কোন জঙ্গলে ঘটনাটি ঘটেছে তা-ও ওই ভিডিয়ো দেখে স্পষ্ট হয়নি।

গত ৩০ জুলাই ‘রোহিত এক্স ২১৪’ নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, দু’টি গাড়ি করে জঙ্গলে বেড়াতে গিয়েছেন এক দঙ্গল মানুষ। গাড়ি দু’টি জঙ্গলের মাঝে দাঁড় করানো রয়েছে। তার মধ্যে একটি গাড়ির ঠিক পাশে শান্ত ভাবে শুয়ে একটি সিংহ। এমন সময় ওই গাড়িতে থাকা এক যুবক গাড়ির জানলা দিয়ে হাত বাড়িয়ে সিংহটির কেশর স্পর্শ করার চেষ্টা করেন। কিছু ক্ষণ পরে আবার একই চেষ্টা। এর পরেই বিরক্ত হয় সিংহটি। গর্জন করে ওঠে। ওই যুবক হাসতে শুরু করলেও তাঁর সহযাত্রীরা রেগে যান।

ভিডিয়ো প্রকাশ্যে আসার পরে ওই যুবকের কাজ নিয়ে সমালোচনার ঢেউ উঠেছে। কেন এক জন বন্য পশুকে বিনা কারণে উত্ত্যক্ত করেছেন তিনি, তা নিয়েও প্রশ্ন উঠেছে। ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ভিডিয়োটি নিয়ে নিজেদের মতপ্রকাশও করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Jungle Safari Viral Lion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE