Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Viral Video

ছুটে এসে চার তলা থেকে ঝাঁপ, নীচে পড়ে মৃত্যু সরকারি কর্মীর, ধরা পড়ল সিসি ক্যামেরায়

ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই সরকারি কর্মী তাড়াহুড়ো করে অফিসের চার তলার বারান্দায় আসেন। সেখানে রেলিং টপকে সোজা নীচে লাফ দেন।

চার তলা থেকে যুবকের লাফ দেওয়ার দৃশ্য।

চার তলা থেকে যুবকের লাফ দেওয়ার দৃশ্য। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৪:১৩
Share: Save:

সরকারি দফতরের চার তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করলেন ছত্তীসগঢ়ের এক সরকারি কর্মী। শুক্রবার সকাল ১১টা নাগাদ নয়া রায়পুর এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহত সরকারি কর্মীর নাম নরেশ কুমার সাহু (৩৬)। তিনি ছত্তীসগঢ়ের হাউজ়িং বোর্ড (সিজিএইচবি)-এর সহকারী হিসাবরক্ষক ছিলেন। তবে তিনি কী কারণে দফতরের চার তলা থেকে লাফ দিলেন, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ তদন্ত শুরু করেছে।

ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশিত হয়েছে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই সরকারি কর্মী তাড়াহুড়ো করে অফিসের চার তলার বারান্দায় আসেন। সেখানে রেলিং টপকে সোজা নীচে লাফ দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পুরো ঘটনাটি চার তলার সিসি ক্যামেরায় ধরা পড়েছে।

উল্লেখ্য, নিহত যুবকের কাছ থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। যদিও পুলিশের অনুমান, পারিবারিক বিবাদের জেরেই আত্মঘাতী হয়েছেন তিনি। পুরো বিষয়টি খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral jump Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE