Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

গানের ধার ধারে কে! ট্রাকের হর্নের তালেই চলল অভিনব ভাবে কোমর দোলানো, প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, বাস রাস্তার ধারে দাঁড়িয়ে কয়েছে দুই খুদে। পাশ দিয়ে একের পর এক গাড়ি পেরিয়ে যাচ্ছে। এমন সময় ওই রাস্তা দিয়ে একটি ট্রাককেও আসতে দেখা যায়।

মজার সেই দৃশ্য।

মজার সেই দৃশ্য। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৪ ১০:৫৮
Share: Save:

গানবাজনার দরকার নেই! ট্রাকের হর্নের সঙ্গে তাল মিলিয়েই কোমর দোলাতে দেখা গেল দুই খুদেকে। আর তা দেখেই হাসির রোল উঠেছে সমাজমাধ্যমে। ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ায়। এই ঘটনা সংক্রান্ত মজার একটি ভিডিয়োও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, বাসরাস্তার ধারে দাঁড়িয়ে রয়েছে দুই খুদে। পাশ দিয়ে একের পর এক গাড়ি পেরিয়ে যাচ্ছে। এমন সময়ে ওই রাস্তা দিয়ে একটি ট্রাককেও আসতে দেখা যায়। ট্রাকটির হর্নের আওয়াজ সাধারণ ট্রাকের হর্নের থেকে আলাদা। আর সেই অভিনব হর্নের তালে তালেই নাচতে দেখা গেল দুই খুদেকে। হর্নের মতোই অভিনব তাদের নাচও। হর্নের তালে হাত-পা-কোমর বেঁকিয়ে ওই দুই খুদেকে এমন ভাবে নাচতে দেখা গিয়েছে, যা দেখে হাসির ফোয়ারা ছুটেছে সমাজমাধ্যমে।

ভাইরাল ওই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে ‘দ্য হ্যাপি নিউজ় পেপার’ নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ১৮ জুলাই পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ দেখেছেন। অনেকে অনেক মজার মজার মন্তব্য করেছেন। ভিডিয়োটি শেয়ারও করেছেন অনেকে। উল্লেখ্য, ইন্দোনেশিয়ায় বাস-ট্রাকের হর্নের তালে নাচার ঘটনা নতুন কিছু নয়। সে দেশের অনেক বাস এবং ট্রাককেই ভিন্ন সুরের অভিনব হর্ন বাজাতে দেখা যায়। সেই হর্নের সঙ্গে চলে নাচার ধুমও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Dance Indonesia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE