Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

স্কুটিতে ধাক্কা গাড়ির! ঘষতে ঘষতে খানিকটা গিয়ে উঠে দাঁড়ালেন যুবক, প্রকাশ্যে ‘সুপারম্যানের’ ভিডিয়ো

সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি ব্যস্ত সড়কে স্কুটি ছুটিয়ে যাচ্ছেন এক যুবক। সামনে একটি বড় গাড়ি। সেই গাড়িটি পাশ কাটিয়ে যেতে গিয়েই বিপত্তি বাধে। উল্টো দিক থেকে আসা একটি গাড়ি ধাক্কা মারে স্কুটিতে।

Video of youth on busy road

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৫৩
Share: Save:

রাস্তায় দ্রুত গতিতে ছুটিয়ে নিয়ে যাচ্ছিলেন স্কুটি। সজোরে ধাক্কা খেলেন বিপরীত দিক থেকে আসা গাড়িতে। ঘষতে ঘষতে এগিয়ে গেলেন অনেকটা রাস্তা। তবে সবাইকে চমকে দিয়ে উঠেও দাঁড়ালেন। স্কুটির চালক এক যুবকের এমনই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, ব্যস্ত সড়কে স্কুটি ছুটিয়ে চালিয়ে যাচ্ছেন এক যুবক। সামনেই একটি বড় গাড়ি। সেই গাড়িটিকে পাশ কাটিয়ে যেতে গিয়েই বিপত্তি বাধে। উল্টো দিক থেকে আসা একটি গাড়ি ধাক্কা মারে স্কুটিতে। যদিও আগেভাগেই বিপদের আশঙ্কা করে ধাক্কা খাওয়ার আগের মুহূর্তে স্কুটি থেকে ঝাঁপ দেন ওই যুবক। ঘষে ঘষে বেশ খানিকটা রাস্তা চলে যান। সঙ্গে সঙ্গে উঠেও দাঁড়ান। সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে এক্স হ্যান্ডলে।

‘ঘর কা কলেশ’ নামে হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। অনেকে অনেক মন্তব্যও করেছেন। নেটাগরিকদের একাংশ যুবকের ওই ভাবে স্কুটি চালানোর নিন্দা করলেও একাংশ আবার দোষ খুঁজে পেয়েছেন উল্টো দিক থেকে ছুটে আসা গাড়ির চালকের। পাশাপাশি, ওই যুবককে ‘সুপারম্যান’-এর তকমাও দিয়েছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral road
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE