Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Viral Video

এসকেলেটরে উঠতে জানেন না, বসে, হামাগুড়ি দিয়ে উঠলেন দুই তরুণী, পড়েও গেলেন ধপাস করে

১৪ সেকেন্ডের ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, স্টেশনের স্বয়ংক্রিয় সিঁড়িতে হামাগুড়ি দিয়ে উঠছেন এক যুবতী। পরনে তাঁর হলুদ শাড়ি। তাঁর ঠিক পিছনেই সবুজ শাড়ি পরা আরও এক যুবতী উঠছেন।

Video of two women struggle while climbing escalator

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১১:০৮
Share: Save:

এসকেলেটরে উঠতে জানেন না। কিন্তু উপায় নেই, উঠতে হবে ওই স্বয়ংক্রিয় সিঁড়ি দিয়েই। অগত্যা এসকেলেটরের সিঁড়িতে বসে, হামাগুড়ি দিয়ে উপরে উঠলেন দুই মহিলা। এক জন কোনও রকম টাল সামলালেও শেষ ধাপে এসে পড়ে গেলেন অন্য জন। এমনই এক ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে হইচই ফেলেছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

১৪ সেকেন্ডের ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, স্টেশনের স্বয়ংক্রিয় সিঁড়িতে হামাগুড়ি দিয়ে উঠছেন এক যুবতী। পরনে তাঁর হলুদ শাড়ি। তাঁর ঠিক পিছনেই সবুজ শাড়ি পরা আরও এক তরুণী উঠছেন। তবে তিনি সোজা বসেই পড়েছেন স্বয়ংক্রিয় সিঁড়ির একটি ধাপে। একেবারে শেষ ধাপে এসে হলুদ শাড়ি পরা ওই যুবতী হোঁচট খান। কিন্তু সঙ্গে সঙ্গে সামলেও নেন। এগিয়ে যান বন্ধুকে সাহায্য করার জন্য। কিন্তু বন্ধুর শেষরক্ষা হয়নি। স্বয়ংক্রিয় সিঁড়ি থেকে লাফ দিতে গিয়ে মাটিতে পড়ে যান সবুজ শাড়ি পরা যুবতী। এর পরে দু’জনেই লজ্জা পেয়ে এগিয়ে যান। তাঁদের কীর্তি ক্যামেরাবন্দি হচ্ছে দেখে শাড়ির আঁচলে মুখও ঢাকেন।

গত সোমবার ‘ঘর কে কলেশ’ নামে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই ১৫ লক্ষ বার দেখা হয়েছে। বহু মানুষ ওই ভিডিয়োয় মজার মজার মন্তব্যও করেছেন। আবার সহানুভূতিও প্রকাশ করেছেন অনেকে।

অন্য বিষয়গুলি:

Escalator Viral Video Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE