Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

আগে চার্জ কে দেবে? দুই যাত্রীর ‘যুদ্ধে’ উত্তপ্ত ট্রেনের কামরা! ভাইরাল ভিডিয়ো ঘিরে হইচই

এক্স হ্যান্ডলে ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। সমাজমাধ্যমে প্রতিক্রিয়ার ঝড়ও উঠেছে ভিডিয়োটিকে কেন্দ্র করে। নেটাগরিকদের একাংশ এই ভিডিয়ো নিয়ে বিরক্তি প্রকাশ করলেও মজার মজার মন্তব্যও করেছেন কেউ কেউ।

Video of two passengers create chaos in train over charger port

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৯:১৭
Share: Save:

কে আগে ফোন চার্জে বসাবে? এই নিয়ে উত্তপ্ত হয়ে উঠল দিল্লি দ্বারভাঙা হমসফর এক্সপ্রেসের কামরা। তর্কাতর্কিতে জড়িয়ে পড়লেন যাত্রীদের একাংশ। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, হমসফর এক্সপ্রেসের ভিড়ে ঠাসা কামরা। প্রতিটি বার্থেই শুয়ে-বসে রয়েছেন যাত্রীরা। তার মধ্যেই তুমুল ঝগড়া শুরু হয় বাঁ দিকের আপার বার্থে শুয়ে থাকা এক যুবক এবং লোয়ার বার্থে শিশু কোলে বসে থাকা এক মহিলার মধ্যে। বাগ্‌বিতণ্ডার কারণ চার্জিং পোর্ট। ওই জায়গায় ওই একটিই ফোন চার্জের জায়গা ছিল। আর কে চার্জ দেবেন তা নিয়েই দুই যাত্রীর মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়। অন্য যাত্রীরাও সেই ঝামেলায় জড়িয়ে পড়েন।

এক্স হ্যান্ডলে ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। সমাজমাধ্যমে প্রতিক্রিয়ার ঝড়ও উঠেছে ভিডিয়োটিকে কেন্দ্র করে। নেটাগরিকদের একাংশ এই ভিডিয়ো নিয়ে বিরক্তি প্রকাশ করলেও মজার মজার মন্তব্যও করেছেন কেউ কেউ। এক জন লিখেছেন, ‘‘মোবাইল চার্জ করার জন্য কে মারামারি করে ভাই? সব জায়গায় মারামারি, মারামারি, মারামারি। মানুষের কী হয়েছে?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Viral Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE