Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

জলের তোড়ে ভেসে গেল গাড়ি! ছাদে চেপে দু’ঘণ্টা কাটালেন দম্পতি, প্রকাশ্যে উদ্বেগের ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, জলমগ্ন রাস্তায় আটকে রয়েছে একটি গাড়ি। ছাদটুকু বাদে প্রায় পুরো গাড়িই জলের নীচে। ওই ছাদে কোনও রকমে বসে এক দম্পতি।

গাড়ির মাথায় চড়ে অসহায় দম্পতি।

গাড়ির মাথায় চড়ে অসহায় দম্পতি। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২৬
Share: Save:

গাড়ি নিয়ে জলে ডুবে যাওয়া সেতু পার করছিলেন দম্পতি। জলের তোড়ে ভেসেই গেলেন তাঁরা। কোনও রকমে প্রাণ বাঁচালেন গাড়ির ছাদে চ়়ড়ে। প্রায় দু’ঘণ্টা ওই ভাবে থাকার পর অবশেষে তাঁদের উদ্ধার করা হয়। ভারী বর্ষণে বিপর্যস্ত গুজরাতের সবরকাঁটায় রবিবার দেখা গেল এমনই এক দৃশ্য। সেই ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, জলমগ্ন একটি রাস্তার আটকে একটি গাড়ি। ছাদটুকু বাদে প্রায় পুরো গাড়িই জলের নীচে। ওই ছাদে কোনও রকমে বসে এক দম্পতি। তাঁদের হাতে মোবাইল ফোন। অসহায় হয়ে যোগাযোগের চেষ্টা করছেন। এর পর বিষয়টি কয়েক জনের নজরে পড়়ে। উদ্ধারকারীদের খবর দেওয়া হয়। প্রায় দু’ঘণ্টার চেষ্টায় তাঁদের উদ্ধার করা হয়। সেই ভিডিয়োয় প্রকাশ্যে এসেছে।

গুজরাতের দমকল বিভাগের কর্তা কমল পটেল জানান, সেতু পার হওয়ার চেষ্টা করতে গিয়ে গাড়িটি ভেসে যায়। সেখান থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে একটি জায়গায় গিয়ে আটকে যায় সেটি। গাড়িতে থাকা দম্পতি প্রাণ বাঁচাতে গাড়ির ছাদে উঠে পড়েন। প্রায় দু’ঘণ্টা তাঁরা ওই ভাবে বসে ছিলেন বলেও জানিয়েছেন কমল।

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে ভাইরাল ওই ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। অনেকে বিভিন্ন মন্তব্যও করেছেন ভিডিয়োটি দেখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Car Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE