Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

শূন্যে ছুড়ে দেন অজগরকে, বদলা নেওয়ার চেষ্টা করল সাপটি! অল্পের জন্য রক্ষা ‘রিয়েল টারজানের’

গত শনিবার এক্স হ্যান্ডলে ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বিশালাকৃতি অজগরকে নিয়ে খেলা দেখাচ্ছেন এক যুবক। মাঝেমধ্যে সাপটিকে নিজের দিকে টেনে আনছেন।

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২২
Share: Save:

দানবাকৃতি একটি সাপকে নিয়ে খেলা দেখাচ্ছিলেন যুবক। খেলা দেখাতে দেখাতে শূন্যে ছুড়েও দিয়েছিলেন। শূন্য থেকেই ওই যুবকের মাথা লক্ষ্য করে তেড়ে গেল সেই সাপ। ঠিক সময়ে সরে গিয়ে প্রাণে বাঁচলেন ওই যুবক। এমনই একটি ঘটনার ভিডিয়ো সম্প্রতি সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

গত শনিবার এক্স হ্যান্ডলে ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, বিশালাকৃতি অজগরকে নিয়ে খেলা দেখাচ্ছেন এক যুবক। মাঝেমধ্যে সাপটিকে নিজের দিকে টেনে আনছেন। আবার কখনও সাপটিকে ধরে শূন্যে তুলে দিচ্ছেন। দৃশ্যতই বিরক্ত হচ্ছে সাপটি। এর পর এক বার সাপটিকে তুলে শূন্যে ছুড়ে দিতে ওই অবস্থাতেই যুবকের উপর হামলা চালানোর চেষ্টা করে অজগরটি। মুখে কামড় বসাতে যায়। কিন্তু অল্পের জন্য রক্ষা পান ওই যুবক। টারজানের ভঙ্গিতে সাপের গলা ধরে ফেলেন। সেই ভিডিয়োই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, এক্স হ্যান্ডলে ভাইরাল হলেও ওই ভিডিয়ো প্রথম ইনস্টাগ্রামে পোস্ট করেন মাইক হোলস্টন। তিনিই ওই ভিডিয়োর যুবক। মাইক পরিচিত ‘দ্য রিয়েল টারজান’ নামে। ইনস্টা অ্যাকাউন্টে বিভিন্ন বন্যপ্রাণীর সঙ্গে ভিডিয়ো পোস্ট করেন তিনি। তাঁর এই ভিডিয়োটি এক্স হ্যান্ডলে দু’লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। হাজার হাজার লাইক পড়েছে। অনেকে বিভিন্ন ধরনের মন্তব্যও করেছেন ভিডিয়ো দেখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Snake Python
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE