Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

শিশুকে বাঁচাতে শঙ্খচূড়ের উপর ঝাঁপিয়ে পড়ল পিটবুল! লড়াই চলল পাঁচ মিনিট, জিতল কে?

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শিব-গণেশ কলোনির পঞ্জাব সিংহের বাড়ির বাগানে খেলা করছিল তাঁদের বাড়ির পরিচারকের সন্তান। সন্তর্পণে তার দিকেই এগিয়ে যায় বাগানে ঘুরতে থাকা একটি শঙ্খচূড়।

Video of fight between pitbull and king cobra in Uttar Pradesh

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫০
Share: Save:

বাগানে খেলা করছিল শিশু। ফণা পাকিয়ে সে দিকেই এগিয়ে আসছিল একটি শঙ্খচূড়। দেখতে পেয়েই ভয়ঙ্কর সেই সাপকে দাঁতে করে ছিঁড়ে ফেলল বাড়ির পোষ্য পিটবুল। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ঝাঁসির শিব-গণেশ কলোনির একটি বাড়িতে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শিব-গণেশ কলোনির পঞ্জাব সিংহের বাড়ির বাগানে খেলা করছিল তাঁদের বাড়ির পরিচারকের সন্তান। সন্তর্পণে তার দিকেই এগিয়ে যায় বাগানে ঘুরতে থাকা একটি শঙ্খচূড়। বিষধর সাপটি একদম কাছাকাছি আসতেই চিৎকার করে কাঁদতে শুরু করে ওই শিশু। চিৎকার শুনে দৌড়ে আসে বাড়ির পোষ্য পিটবুল জেনি। সাপটিকে দেখতে পেয়েই ঝাঁপিয়ে পড়ে তার উপর। কামড়ে ধরে সাপটিকে। এর পর প্রায় মিনিট পাঁচেক সেই লড়াই চলতে থাকে। তবে জেনির সঙ্গে পেরে ওঠেনি শঙ্খচূড়। মৃত্যু হয় সাপটির। সেই ঘটনার ভিডিয়োই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

জেনির মালিক পঞ্জাব সংবাদমাধ্যম এনডিটিভিকে জানিয়েছেন, পোষ্য পিটবুল এই প্রথম তাঁর পরিবারের কোনও সদস্যের প্রাণরক্ষা করল, তেমনটা নয়। বাড়িটি মাঠের কাছে হওয়ায় বর্ষাকালে প্রায়ই সাপ বাড়ির প্রাঙ্গণে ঢুকে পড়ে। এবং এর আগেও প্রায় আট থেকে দশটি সাপ মেরেছে জেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Pitbull Snake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE