Advertisement
০৮ জুলাই ২০২৪
Viral Video

খাবার ভেবে কাশির সিরাপের বোতল গিলে খেল গোখরো! কাহিল অবস্থা থেকে মুক্তি কী ভাবে?

ভারতীয় বন পরিষেবা আধিকারিক সুশান্ত নাডার শেয়ার করা সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, কাশির সিরাপের আস্ত একটি বোতল গিলে ফেলেছে একটি সাপ।

Video of Cobra snake swallow syrup bottle in Bhubaneshwar

খাদ্য ভেবে আস্ত কাশির সিরাপের বোতল গিলে বিপাকে পড়তে হল গোখরো বাবাজিকে! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৬:৫৪
Share: Save:

খাদ্য ভেবে আস্ত কাশির সিরাপের বোতল গিলে বিপাকে পড়তে হল গোখরো বাবাজিকে! শেষমেশ বিষাক্ত সেই সরীসৃপকে পরিত্রাণ দিল বন দফতরের কর্মীরা। তেমনটাই ঘটেছে ওড়িশার ভুবনেশ্বরে। সেই ঘটনার ভিডিয়োও ইতিমধ্যে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভারতীয় বন পরিষেবা আধিকারিক সুশান্ত নাডার শেয়ার করা সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, কাশির সিরাপের আস্ত একটি বোতল গিলে ফেলেছে একটি সাপ। সাপটি সেই বোতল না পুরোপুরি গিলতে পারছে, আর না উগরাতে পারছে। অস্বস্তিতে একপ্রকার ছটফট করছে গোখরোটি। এর পরেই বন দফতরের কর্মীদের নজরে পড়ে সাপটি। সেটিকে উদ্ধার করে ধীরে ধীরে তার মুখ থেকে সিরাপের বোতলটি বার করা হয়। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, কী ভাবে সাপটিকে বিপদ থেকে মুক্ত করেন বনকর্মীরা।

উল্লেখ্য, ৩ জুলাই এক্স হ্যান্ডলে গোখরো সাপের ভিডিয়োটি পোস্ট করা হয়। ইতিমধ্যেই বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। লাইক-কমেন্টের সংখ্যাও নেহাত কম নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE