Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
bridge collapsed

যেন তাসের ঘর! চোখের পলকে ভেঙে পড়ল সেতু, কপালজোরে বাঁচলেন দু’জন

নদীর জলের তোড়ে আচমকাই ধসে পড়ে সেতুটি। ঘটনার সময় সেতুর এক দিকে দু’জন ব্যক্তিকে দাঁড়িয়ে থাকতেও দেখা গিয়েছে।

Bridge collapsed in Gujrat due to heavy rain

সেতু ভাঙার দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৮:০৩
Share: Save:

তিন দিনের টানা বৃষ্টিতে তাসের ঘরের মতো হুড়মুড়িয়ে ভেঙে পড়ল গুজরাতের সুরেন্দ্রনগর এলাকার একটি সেতু। সে রাজ্যের হাবিয়াসার গ্রামে ঢোকার মুখে সেতুটি ছিল। হাবিয়াসার গ্রামের পঞ্চায়েত প্রধান তেজাভাই ভারওয়াডের তোলা একটি ভিডিয়ো সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। সেখানে দেখা গিয়েছে নদীর জলের তোড়ে আচমকাই ধসে পড়ে সেতুটি। ঘটনার সময় সেতুর এক দিকে দু’জন ব্যক্তিকে দাঁড়িয়ে থাকতেও দেখা গিয়েছে। সেতু পার হওয়ার আগেই ভেঙে পড়ে সেটি। বরাতজোরে বেঁচে ফিরেছেন তাঁরা।

নানি মোরসাল গ্রামের কাছে একটি বাঁধ উপচে প্রচুর পরিমাণে জল বেড়ে যায় নদীতে। এর ফলেই সেতুটি ভেঙে গিয়েছে। এই ঘটনায় কেউ হতাহত হননি বলে জানিয়েছে প্রশাসন। বিকল্প পথের অভাবে হাবিয়াসার গ্রামটি এখন রাজ্যের বাকি অংশ থেকে বিচ্ছিন্ন। সেতুটি মাত্র পাঁচ বছর আগে তৈরি করা হয়েছিল বলে দাবি করেছেন হাবিয়াসার গ্রামের পঞ্চায়েত প্রধান। যদিও এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই, তবু সেতু ভেঙে পড়ার ভিডিয়োটি নিয়ে চর্চা চলছে। সেতু ভেঙে পড়ার যে ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে মাঝখানের অংশ ভেঙে পড়ে গিয়েছে নদীতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bridge gujrat Raining
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE