Advertisement
০৩ অক্টোবর ২০২৪
Viral Video

বাচ্চার জন্মদিনে ৪ কোটির ফেরারি! জলরং নিয়ে ‘তুচ্ছ উপহারে’ আঁকিবুঁকি একরত্তিদের, ভাইরাল ভিডিয়ো

পার্টিতে উপস্থিত বাচ্চারা যেন ফেরারির গায়ে জলরং করতে পারে, সেই কারণে পার্টির প্রপ হিসাবে ব্যবহার করা হয় সেই বিলাসবহুল গাড়ি।

Toddlers use 500K dollars Ferrari as birthday party prop, paint it with watercolours in Dubai

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১২:০৯
Share: Save:

বাচ্চার জন্মদিন বলে কথা! আয়োজনও হয়েছে চোখধাঁধানো। জন্মদিনের পার্টিতে নিমন্ত্রণ করা হয়েছে আরও শিশুদের। রয়েছেন তাদের বাবা-মায়েরাও। পার্টিতে খেলাধুলা করে বেড়াচ্ছে বাচ্চারা। জন্মদিনের অনুষ্ঠানে এসে যেন একরত্তিরা আনন্দ পায়, তাই তাদের জন্য নজরকাড়া ব্যবস্থা করেছিলেন আয়োজক। বাচ্চারা যেন জলরং নিয়ে খেলা করতে পারে, তাই কোটি কোটি টাকা খরচ করে একটি ফেরারি কিনেছিলেন তিনি। ভারতীয় মুদ্রায় যার মূল্য ৪ কোটি ১৯ লক্ষ ৭৪ হাজার ৯০০ টাকা।

‘দুবাইএলিভেটেড’ নামের অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে, যেখানে বাচ্চার জন্মদিনের পার্টির দৃশ্য ক্যামেরাবন্দি হতে দেখা গিয়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। পার্টির আয়োজক আসলে দুবাইয়ের বাসিন্দা। তাঁর সন্তানের জন্মদিনের পার্টি উপলক্ষে ৪ কোটি টাকা খরচ করে একটি ফেরারি কিনেছেন তিনি। পার্টিতে উপস্থিত বাচ্চারা যেন ফেরারির গায়ে জলরং করতে পারে, সেই কারণে পার্টির প্রপ হিসাবে ব্যবহার করা হয় সেই বিলাসবহুল গাড়ি। ভিডিয়োয় দেখা যায়, হলুদ ফেরারির বনেট থেকে শুরু করে গাড়ির চাকার উপরেও তুলি দিয়ে রং করছে বাচ্চারা।

ভিডিয়োটি দেখে এক নেটাগরিক বলেন, ‘‘বিনোদনের জন্য কি আর কোনও উপায় ছিল না? এত টাকা নষ্ট না করে আপনার সন্তানকে উপযুক্ত শিক্ষা দিন এবং যাঁরা অর্থাভাবে ভুগছেন, তাঁদের সাহায্য করুন।’’ আবার এক নেটব্যবহারকারী বলেছেন, ‘‘জলরং দিয়ে আঁকিবুঁকি করছে তো। এক বার ভাল করে ধুয়ে ফেললেই সব পরিষ্কার হয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Toddler Ferrari Dubai Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE