Advertisement
০২ অক্টোবর ২০২৪
Viral Video

গাইছেন ‘আহা টমাটর’, তালে তালে নাচছেনও! শিক্ষিকাদের নাচের ভিডিয়ো ঘিরে হইচই সমাজমাধ্যমে

ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, শিক্ষিকারা সকলে নীল রঙের শাড়ি পরে ‘আহা টমাটর’ গানটি গাইছেন এবং হাত নাড়িয়ে নাচও করছেন।

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ০৮:৩৩
Share: Save:

সমাজমাধ্যমে কম সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে ‘আহা টমাটর’ গানটি। রিল ভিডিয়োয় এই গানের ব্যবহার থেকে শুরু করে তা এখন লোকের মুখে মুখে ঘুরছে। সম্প্রতি সমাজমাধ্যমে এমন একটি ভিডিয়ো ঘোরাফেরা করছে, যেখানে একাধিক শিক্ষিকাকে এই গানটি গাইতে দেখা যাচ্ছে। তার পাশাপাশি ভঙ্গি করে নাচও করছেন তাঁরা (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োটি ছড়িয়ে পড়ায় সাম্প্রতিক কালের শিক্ষাব্যবস্থা নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন নেটব্যবহারকারীদের অধিকাংশ। ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, শিক্ষিকারা সকলে নীল রঙের শাড়ি পরে ‘আহা টমাটর’ গানটি গাইছেন এবং হাত নাড়িয়ে নাচও করছেন।

ঘটনাটি কোথাকার তা অবশ্য জানা যায়নি। ভিডিয়োটি আসলে একটি প্রশিক্ষণ কেন্দ্রের। সেখানে নার্সারি শিক্ষিকাদের এ ভাবে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। এই গান গেয়েই তাঁরা খুদে পড়ুয়াদের শিক্ষা দান করবেন। ভিডিয়োটি দেখে এক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘‘আজকাল শিক্ষাব্যবস্থার কী দুরবস্থা! বাচ্চারা স্কুলে এ সব শিখে বাড়িতে গিয়ে রিল বানাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Dance Dance Video Teachers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE