Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
viral copy of thief

চুরির আগে দেবতার আর্শীবাদ নিল চোর! ভিডিয়ো দেখে হতবাক সমাজমাধ্যম

দেবতার কাছে ভক্তিভরে প্রণাম করে শিবলিঙ্গের গলা থেকে রুপোর অলঙ্কার খুলে নিয়ে গেলেন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি।

Thief stealing metal serpent from Lord Shiva\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s neck in a temple

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১০:১০
Share: Save:

অতি ভক্তি চোরের লক্ষণ। চুরি করার আগে রীতিমতো ভক্তিভরে প্রণাম ঠুকে শিবলিঙ্গের গলা থেকে রুপোর অলঙ্কার খুলে নিয়ে গেলেন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। উত্তরপ্রদেশের ছাপরা জেলার একটি মন্দিরের সিসিটিভি ক্যামেরায় সম্প্রতি ধরা পড়েছে এই অভিনব চুরির দৃশ্য। ভাইরাল হওয়া সেই ভিডিয়োটি বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে। (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

ভিডিয়োয় দেখা গিয়েছে, ছাপরার গোডাউন বাজার এলাকায় একটি শিবের মন্দিরে ঢুকে এক ব্যক্তি একটি শিবলিঙ্গের গলা থেকে একটি রুপোর সাপ চুরি করছেন। ফুটেজে ধরা পড়েছে চোর চুরি করার আগে দেবতার কাছে ভক্তিভরে প্রণাম করে আনুষ্ঠানিক ভাবে পুজোপাঠ সম্পন্ন করছেন।

সবশেষে হাতজোড় করে প্রণাম করার পর, চোরবাবাজি গলা থেকে মূল্যবান সাপটি সরিয়ে মন্দির থেকে বেরিয়ে যান। চোরের এই কাণ্ড দর্শকদের হতবাক করেছে। চোরের ভক্তি এবং তার পরে বেমালুম দেবতার অলঙ্কার চুরির সাহসিকতা নিয়ে চর্চা শুরু হয়েছে সমাজমাধ্যমে। ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft in temple temple Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE