Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Python VS Deer

হরিণকে জাপটে ধরে রয়েছে অজগর, ক্রমশ আরও পেঁচিয়ে ধরছে! তার পর…

চোখের সামনে এ ভাবে হরিণটি মারা যাবে, তা দেখতে পারছিলেন না এক ব্যক্তি। গাছের একটি ডাল নিয়ে এসে অজগরের গায়ে মারতে থাকেন তিনি।

অজগরের লেজের প্যাঁচে হরিণ।

অজগরের লেজের প্যাঁচে হরিণ। —ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৭:৩৪
Share: Save:

রাস্তার ধারে একেবারে নিথর হয়ে পড়ে রয়েছে একটি হরিণ। তার গায়ে যেন কিছু একটা জড়িয়েও রয়েছে। ভাল করে নজর করে দেখা গেল, হরিণটিকে নিজের শিকারে পরিণত করেছে অজগর। তার শরীরের প্যাঁচে জড়িয়ে ফেলেছে হরিণটিকে। ক্রমাগত হরিণের শরীরে চাপ দিয়ে চলেছে সে। চোখের সামনে এ ভাবে হরিণটিকে মরতে দেখতে চাননি এক ব্যক্তি। গাছের ডাল নিয়ে এসে অজগরের গায়ে মারতে থাকেন তিনি।

এর পরেও তেমন হেলদোল দেখা যায়নি সাপটির। এর পর গায়ের উপর গাছের ডালের দ্বিতীয় আঘাত পড়তেই লাফিয়ে ওঠে অজগরটি। তার পর আবার মাটিতে শুয়ে পড়ে। বার কয়েক একই ভাবে গাছের ডাল দিয়ে আঘাত করার পর হরিণটিকে ছেড়ে পাশের জঙ্গলে পালিয়ে যায় অজগর।

এই ঘটনাটি ক্যামেরাবন্দি করে সমাজমাধ্যমে পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, গাড়ির ভিতরে বসে পুরো ঘটনাটি ভিডিয়ো করছেন এক ব্যক্তি। কিন্তু কারও নামপরিচয় জানা যায়নি। এমনকি ঘটনাটি কোন এলাকার, তাও জানা যায়নি। তবে সমাজমাধ্যমে পোস্ট হওয়ার পর মুহূর্তের মধ্যে তা সাড়ে পাঁচ কোটির বেশি নেটব্যবহারকারী দেখে ফেলেছেন (যদিও এই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Python Deer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE