Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Chocolate Cake

‘উড়ে চলেছে’ চকোলেটের বাড়ি! বড় পর্দার দৃশ্য অনুকরণ করে রন্ধনশিল্পী নজর কাড়লেন প্রযোজকদের

‘আপ’ ছবির ‘ফ্লাইং হাউস’ সম্পূর্ণ চকোলেট দিয়ে তৈরি করে সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন তিনি।

ফ্লাইং হাউস।

ফ্লাইং হাউস। —ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৭:২০
Share: Save:

বাড়ির চিমনি থেকে বাইরে বেরিয়ে এসেছে নানা রঙের বেলুন। সেই বেলুনের সাহায্যে উড়ে ব্যস্ত শহর থেকে পাহাড়ের কোলে গিয়ে থামল সেই বাড়িটি। বাড়ির ভিতরে রয়েছে এক বৃদ্ধ। সিনেমাপ্রেমীদের কাছে এই দৃশ্যটি খুব পরিচিত। ২০০৯ সালে পিক্সার প্রযোজনা সংস্থার তরফে প্রেক্ষাগৃহে মুক্তি পায় অ্যানিমেশন ঘরানার ছবি ‘আপ’। ছো়ট-বড় সকলেরই প্রিয় সিনেমার তালিকায় রয়েছে এই ছবিটি। সেই ছবির ‘ফ্লাইং হাউস’ অর্থাৎ উড়ন্ত বাড়ির দৃশ্য এখনও দর্শকের মনে গেঁথে রয়েছে।

অমোরি গুইচন নামে এক রন্ধনশিল্পী চকোলেট দিয়ে ‘ফ্লাইং হাউস’ তৈরি করে নেটাগরিকদের নজর কেড়েছেন। মূলত কেক এবং পেস্ট্রি বানিয়ে পরিচিতি গড়ে তুলেছেন অমোরি। ইনস্টাগ্রামের পাতায় দেড় কোটির বেশি অনুগামী রয়েছে তাঁর।

‘আপ’ ছবির ‘ফ্লাইং হাউস’ সম্পূর্ণ চকোলেট দিয়ে তৈরি করে সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন তিনি। সিনেমার মতো না হলেও অমোরির সেই বাড়িও ‘উড়ছে’। পিক্সার প্রযোজনা সংস্থার নজরেও পড়ে সেই ভিডিয়ো। চকোলেটের বাড়ি যে তাদের পছন্দ হয়েছে তা মন্তব্যে জানিয়েছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Cake Chef Pastry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE