Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Bollywood News

একটির দামে হয়ে যাবে সবার পুজোর বাজার! কত দাম শাহরুখের জিন্‌সের?

সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান। তাঁর সঙ্গে ছিলেন জনপ্রিয় ছবিনির্মাতা কর্ণ জোহর এবং দক্ষিণের খ্যাতনামী অভিনেতা রানা দগ্গুবতী।

Shah Rukh Khan wears black bolan banana jeans worth 74,487 rupees

কত দাম শাহরুখ খানের জিন্‌সের? ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৪৪
Share: Save:

পায়ে সাদা স্নিকার্স। কালো টি-শার্ট। সঙ্গে মানানসই জিন্‌স। মাথায় পরেছেন কালো টুপিও। এমন বেশেই পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পর্কিত সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান। তাঁর সঙ্গে ছিলেন জনপ্রিয় ছবিনির্মাতা কর্ণ জোহর এবং দক্ষিণের খ্যাতনামী অভিনেতা রানা দগ্গুবতী। সমাজমাধ্যমে তিন জনের বেশ কিছু ছবি ছড়িয়ে পড়েছে। ছড়িয়ে পড়েছে সাংবাদিক বৈঠকের কিছু ঝলকও (যদিও ছবি এবং ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

সাংবাদিক বৈঠকে শাহরুখের পোশাক দেখে আলোচনাও শুরু হয়ে গিয়েছে। শাহরুখকে যে টুপিটি পরতে দেখা গিয়েছে, তা দেখে নেটাগরিকদের অধিকাংশের দাবি, শাহরুখ-পুত্র আরিয়ান খানের পোশাক প্রস্তুতকারী সংস্থা থেকেই সেই টুপি নেওয়া। তবে টুপি নয়, শাহরুখের জিন‌্‌স নজর কেড়েছে নেটব্যবহারকারীদের। কালো রঙের জিন্‌সটি বোলান ব্যানানা কাটের। হাঁটুর সামান্য নীচের দিক থেকে জিন্‌সটি গোড়ালির কাছে ছড়িয়ে পড়েছে। কানাঘুষো শোনা যাচ্ছে যে, এই জিন্‌সটির মূল্য নাকি ৭৪ হাজার ৪৮৭ টাকা।

বলিপাড়া সূত্রে খবর, পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠানটি আবু ধাবির ইয়াস দ্বীপে অনুষ্ঠিত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE