Advertisement
০৪ অক্টোবর ২০২৪
viral news of death

ক্যামেরার সামনে নাচতে নাচতে পা পিছলে সোজা পাতালে! প্রাণ গেল তরুণীর

এই ঘটনাটি ঘটেছে জর্জিয়ার তিবিলিসিতে। পাতাল রেলের সিঁড়ি থেকে পড়ে মাথায় আঘাত পেয়ে মারা গিয়েছেনএই তরুণী।

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৪:২০
Share: Save:

ভিডিয়ো করতেই মত্ত ছিলেন ২৪ বছরের তরুণী। খেয়াল করেননি সামনে রয়েছে সিঁড়ি। সেই সিঁড়ি দিয়ে গড়িয়ে পড়ে প্রাণ হারালেন এক রাশিয়ান তরুণী। এই তরুণী একজন সমাজমাধ্যম প্রভাবী। এই ঘটনাটি ঘটেছে জর্জিয়ার তিবিলিসিতে। পাতাল রেলের সিঁড়ি থেকে পড়ে মাথায় আঘাত পেয়ে মারা গিয়েছেন এই তরুণী। আরিনা গ্লাজুনোভা নামের ওই তরুণী মারা যাওয়ার ঠিক আগের মুহূর্তে একটি ভিডিয়ো করছিলেন। সেই ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। (যদিও ভাইরাল ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

ভিডিয়োয় দেখা গিয়েছে, আরিনা ও তাঁর এক বন্ধু তিবিলিসিতে রেলস্টেশনের কাছে টিকটকের জন্য নাচছিলেন। মস্কোবাসী আরিনা রাশিয়ান ব্যান্ডের একটি জনপ্রিয় গান ফর দ্য লাস্ট টাইম গানটি গাইছিলেন ও একই সঙ্গে নাচও করছিলেন। নিজের বন্ধুর দিকে ক্যামেরা তাক করতেই ঘটে যায় মারাত্মক দুর্ঘটনা।

হঠাৎ করেই টাল সামলাতে না পেরে সিঁড়ি দিয়ে গড়িয়ে পড়ে যান আরিনা । সংবাদমাধ্যম সূত্রে খবর, পড়ে গিয়ে মাথায় মারাত্মক চোট পান আরিনা। খুলিতে একাধিক ক্ষত তৈরি হওয়ার ফলে ঘটনার কিছু ক্ষণের মধ্যেই মারা যান তিনি। ভয়াবহ এই ভিডিয়ো দেখে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছেন তরুণীর অনুগামীরাও। সমাজমাধ্যমে তাঁর অনুগামীরা শোকবার্তা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tiktoker death Russia TikTok Star Influencer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE