Advertisement
১৩ অক্টোবর ২০২৪
Viral Video

ব্যাগ থেকে উঁকি মারছে মুখ, লোকাল ট্রেনে কুকুর দেখেই আদরে ভরালেন যাত্রীরা, রইল মন ভাল করা ভিডিয়ো

লোকাল ট্রেনের অন্য যাত্রীরা পোষ্যটিকে দেখামাত্র এগিয়ে গেলেন তরুণীর দিকে। তার পর পোষ্যের মাথায় হাত বুলিয়ে আদর করলেন তাঁরা। জানা যায়, গোল্ডেন রিট্রিভার প্রজাতির এই কুকুরটির নাম মিনি।

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ০৭:৫৭
Share: Save:

অফিসের ব্যস্ত সময়। লোকাল ট্রেনে ভিড় উপচে পড়ছে। মহিলাদের আসনের দিকে দাঁড়িয়েছিলেন এক তরুণী। পিঠের ব্যাগটি সামনের দিকে নিয়েছেন তিনি। তাঁর ব্যাগের ভিতর থেকে উঁকিঝুঁকি মারছে একটি মুখ। এ দিক-ও দিক তাকাচ্ছে সে। তাকে নড়াচড়া করতে দেখেই এগিয়ে গেলেন অন্য যাত্রীরা। ব্যাগের ভিতর থেকে উঁকি মারা মুখে, তার মাথায় আদরে ভরিয়ে দিলেন তাঁরা। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, মুম্বইয়ের লোকাল ট্রেনে ব্যস্ত সময়ে নিজের পোষ্যকে নিয়ে উঠেছিলেন এক তরুণী। নিজের পিঠের ব্যাগের ভিতরেই পোষ্য কুকুরটিকে ভরে দিয়েছিলেন তিনি। ব্যাগ থেকে বার করা ছিল শুধুমাত্র পোষ্যটির মুখ। লোকাল ট্রেনের অন্য যাত্রীরা পোষ্যটিকে দেখামাত্র এগিয়ে গেলেন তরুণীর দিকে। তার পর পোষ্যের মাথায় হাত বুলিয়ে আদর করলেন তাঁরা। জানা যায়, গোল্ডেন রিট্রিভার প্রজাতির এই কুকুরটির নাম মিনি। পোষ্যটিকে বাড়িতে একা না রেখে তাকে সঙ্গে নিয়ে বাইরে বেড়িয়েছেন ওই তরুণী।

ভিডিয়োটি খুব কম সময়ের মধ্যে নেটাগরিকদের অধিকাংশের মন ছুঁয়ে যায়। এক নেটব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘‘কুকুরদের বহন করার জন্য আলাদা এক ধরনের ব্যাগ পাওয়া যায়। তা ব্যবহার করতে পারেন। আপনার পোষ্য আরামে বসতে পারবে তার ভিতর।’’

অন্য বিষয়গুলি:

Viral Video Mumbai Local Train Dog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE